ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল নিলামে উপস্থিত সাফওয়ান সোবহান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
বিপিএল নিলামে উপস্থিত সাফওয়ান সোবহান বিপিএল নিলামে উপস্থিত সাফওয়ান সোবহান (মাঝে)-ছবি:দেলোয়ার হোসেন বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের পঞ্চম আসরের প্লেয়ার ড্রাফট বা নিলামে উপস্থিত হয়েছেন দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও বিপিএলের অন্যতম অংশগ্রহণকারী দল রংপুর রাইডার্সের সত্বাধীকারী সাফওয়ান সোবহান।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নিলামস্থল রাজধানীর হোটেল রেডিসনের বলরুমে এসে তিনি হাজির হন। তার সঙ্গে উপস্থিত আছেন রংপুর রাইডার্সের অন্যান্য কর্মকর্তারা।

বিপিএলের গেল আসরে রংপুর রাইডার্সের ফলাফল খুব বেশি সন্তোষজনক ছিল না। টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছে গ্রুপ পর্বেই। সেই অবস্থা থেকে এবারের আসরে ঘুড়ে দাঁড়াতে আইকন প্লেয়ার হিসেবে দলে ভিড়িয়েছে বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে।

বিপিএলের গেল দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্বে ছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি। তার অধীনে ২০১৫ সালের বিপিএলের তৃতীয় আসরের শিরোপা ঘরে তুলেছিল কুমিল্লা। কিন্তু পরের আসরে আর তার অধীনে দলটির শিরোপা জেতা হয়নি।

কিন্তু বিপিএলের প্রথম দুই আসরে ঢাকা গ্লাডিয়েটর্সকে শিরোপা ঘরে তুলতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন অধিনায়ক ম্যাশ। সেই মাশরাফিই এবার নেতৃত্ব দিচ্ছেন রংপুর রাইডার্সকে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।