ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

নতুন চুক্তিতে খেলছেন বার্সার আইকন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
নতুন চুক্তিতে খেলছেন বার্সার আইকন! ছবি: সংগৃহীত

নতুন চুক্তিতে ম্যাচ খেলছেন বার্সেলোনার আর্জেন্টাইন আইকন লিওনেল মেসি! বার্সা গত কয়েক মাসে একাধিকবার জানিয়েছে, মেসি নতুন চুক্তিতে সই করবেন। চুক্তিপত্রে স্বাক্ষর করা নিয়েই যেখানে ধোঁয়াশা, সেখানে মেসি নতুন চুক্তি অনুযায়ী ম্যাচ খেলেছেন কিভাবে?

ক্লাব প্রধান জোসেপ মারিয়া বার্তোমেউ জানিয়েছেন, ঘটনা সত্যি। নতুন করে বার্সা আরও তিন বছরের জন্য মেসিকে নিশ্চিত করে ফেলেছে।

চুক্তিপত্রে মেসির সই করার ছবি আমরা খুব শিগগিরই আপনাদের সামনে তুলে ধরব। এ বছর শেষ হওয়ার আগেই আপনারা সেটা দেখতে পাবেন।

জানা যায়, ২০২১ সালের মেয়াদে এ চুক্তিতে সই করা হয়েছে। মেসির বাবা সেখানে উপস্থিত ছিলেন। মেসির ইমেজ রাইটসের ক্ষমতা সেখানে সুস্পষ্ট করা আছে। আর বর্তমানে তিনি সেই চুক্তির অধীনেই খেলছেন।

গত জুলাইয়ে ক্লাব কর্তৃপক্ষ জানায়, তাদের সঙ্গে নতুন চুক্তি করতে রাজি হন মেসি। সে অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত কাম্প ন্যুতে থাকবেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। তার বাই আউট ক্লজ ধরা হয়েছে ৩০ কোটি ইউরো। এর মধ্যে নেইমার বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সা ছেড়ে পিএসজিতে গেলে গুঞ্জন উঠে ক্লাব ছাড়তে পারেন মেসি।

এই বিতর্ক এখনো মিলিয়ে যায়নি। মেসির হয়ে কেন স্বাক্ষর করেছেন তার বাবা-সেটা নিয়েও ধোঁয়াশা তৈরি হচ্ছে। কারণ, গত এক বছর ধরেই বার্সার সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে গড়িমসি করছেন মেসি। এখন দেখার বিষয়, ক্লাব সভাপতি বার্তোমেউয়ের এবারের দাবিটি সত্য হয় কিনা।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১৫ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।