ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রোহিঙ্গাসহ নিপীড়তদের জন্য দোয়া চাইলেন হাশিম আমলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
রোহিঙ্গাসহ নিপীড়তদের জন্য দোয়া চাইলেন হাশিম আমলা রোহিঙ্গাসহ নিপীড়িতদের জন্য দোয়া চাইলেন হাশিম আমলা

মিয়ানমারের রাখাইনের রোহিঙ্গা সম্প্রদায়সহ সারাবিশ্বের নিপীড়িত মানুষের জন্য দোয়া করছেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার হাশিম হামলা। তিনি নিপীড়িতদের জন্য দোয়া করতে বিশ্ব মুসলিম উম্মাহকেও আহ্বান জানিয়েছেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) পাকিস্তানে অবস্থানরত আমলা জুমার নামাজের আগে এক টুইটার বার্তায় এই আহ্বান জানান। এরইমধ্যে তার টুইটটি ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে।

পাকিস্তানে ক্রিকেট ফেরাতে আইসিসির উদ্যোগে স্বাগতিক ও বিশ্ব একাদশের মাঝে আয়োজিত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে সেখানে অবস্থান করছেন ক্রিকেটের ‘ভদ্রলোক’ বলে পরিচিত আমলা। হাশিম আমলার টুইটধার্মিক আমলা তার ব্যক্তিগত টুইটারে অজানা এক মনীষীর উদ্ধৃতি দিয়ে বলেন, ‘দয়ালু মানুষেরাই মহৎ মানুষ’। চলুন মানুষের প্রতি দয়ালু হই।

এই ড্যাশিং ওপেনার নিপীড়িতদের জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন, রোহিঙ্গাসহ দুনিয়ার সব নির্যাতিত মানুষের জন্য দোয়া করুন।

তিন ম্যাচের সিরিজের দু’টি খেলা শেষে ১-১ সমতায় রয়েছে পাকিস্তান ও বিশ্ব একাদশ। শুক্রবার রাত ৮টায় লাহোরে সিরিজ নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা। বিশ্ব একাদশের হয়ে খেলছেন বাংলাদেশের মারকুটে ওপেনার তামিম ইকবালও।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।