ঢাকা, শনিবার, ২৮ আশ্বিন ১৪২৪, ১৪ অক্টোবর ২০১৭

bangla news

২০১৯ বিশ্বকাপে ধোনিকে চান শাস্ত্রী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ২:৩৯:৩৫ পিএম
২০১৯ বিশ্বকাপে ধোনিকে চান শাস্ত্রী-ছবি:সংগৃহীত

২০১৯ বিশ্বকাপে ধোনিকে চান শাস্ত্রী-ছবি:সংগৃহীত

সম্প্রতি শ্রীলঙ্কার মাটিতে শেষ হওয়া সিরিজে দুর্দান্ত খেলেছেন মাহেন্দ্র সিং ধোনি। তবুও একটা প্রশ্ন থেকে যাচ্ছে। ২০১৯ বিশ্বকাপে কি খেলবেন তিনি? এমন আশঙ্কা অবশ্য উড়িয়ে দিলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী। জানিয়ে দিলেন, ২০১৯ বিশ্বকাপে ধোনি খেলতেই পারে। 

শাস্ত্রীর বলেন, ‘ধোনির মতো ক্রিকেটার কোথায় পাবেন? গাভাস্কার, শচীন, কপিল দেবদের সারিতেই রয়েছে ধোনি। ও যা যা করেছে, আমাদের উচিত তাকে সম্মান জানানো। ‌একজন খেলোয়াড়কে কখন বাদ দেওয়া হয়? যখন তার ফর্ম ও ফিটনেস ঠিক থাকে না। ধোনির তো দুটোই ঠিক আছে। ফিটনেসের কোনও তুলনাই নেই। শ্রীলঙ্কায় ব্যাটও করেছে দুর্দান্ত।

তিনি আরও বলেন, ‘ও যদি এভাবেই খেলতে থাকে, তা হলে ২০১৯ বিশ্বকাপ দল থেকে ওকে বাদ দেওয়ার প্রশ্নই নেই। সত্যি বলতে কী, ধোনিকে ছাড়া দল গঠনের কথা আমরা ভাবতেও পারি না।’ 

পরে শাস্ত্রীকে প্রশ্ন করা হয় যুবরাজ আর রায়নার জন্য কি দরজা বন্ধ? তার জবাবে তিনি বলেন, ‘দরজা বন্ধ হতে যাবে কেন? ওরা ফিট হলে, তবেই ওদের দলে নেওয়ার কথা ভাবা হবে। এখন যে পরিমাণ ক্রিকেট খেলা হচ্ছে, তাতে ২০-‌২৫ জন ক্রিকেটারকে তৈরি রাখা সব সময় দরকার। একজন খেলোয়াড় কখনও সব ধরনের ম্যাচ খেলতে পারে না। তাদেরও বিশ্রাম দরকার।’ 

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa