ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

দুই ম্যাচের নিষেধাজ্ঞায় মার্সেলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১১:৩০:৫৬ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

লা লিগার ম্যাচে লেভান্তের বিপক্ষে সরাসরি লাল কার্ড দেখায় রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার মার্সেলোকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। লেভান্তের বিপক্ষে রিয়ালের ১-১ গোলে ড্র করা ম্যাচটির শেষ দিকে কলম্বিয়ার মিডফিল্ডার জেফারসন লের্মাকে ফাউল করে বহিষ্কার হন এই ব্রাজিলিয়ান।

নিষেধাজ্ঞার ফলে লিগে আগামী রোববার রিয়াল সোসিয়েদাদ ও তিন দিন পর রিয়াল বেটিসের বিপক্ষে ঘরের মাঠে খেলতে পারবেন না মার্সেলো।

লা লিগায় এখন পর্যন্ত তিন ম্যাচের মধ্যে শেষ দুটিতে ড্র করে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ৪ পয়েন্টে পিছিয়ে পড়েছে গ্যালাকটিকোরা।

এদিকে জিনেদিন জিদানের দলের সঙ্গে চুক্তির মেয়াদ বেড়েছে মার্সেলোর। নতুন চুক্তি অনুযায়ী ক্লাবটিতে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত থাকবেন ব্রাজিলের এই লেফট-ব্যাক।

বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর দুইটায় সান্তিয়াগো বার্নাব্যুতে নতুন চুক্তি নিয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত হবেন মার্সেলো।

২০০৭ সালে রিয়ালে যোগ দেওয়ার পর থেকে এ পর্যন্ত ক্লাবটির হয়ে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ ও চারটি লা লিগাসহ মোট ১৭টি শিরোপা জিতেছেন ২৯ বছর বয়সী মার্সেলো।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa