ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ফিরমিনোর পেনাল্টি মিসে ড্র করলো লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১০:৩৪:৫৬ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

দুই বছর পর চ্যাম্পিয়নস লিগে ফিরে ভালো খেলেও শেষ পর্যন্ত জয় তুলে নিতে পারলো না লিভারপুল। এগিয়ে থেকেও শেষ পর্যন্ত সেভিয়ার বিপক্ষে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে ইয়র্গান ক্লপের শিষ্যরা।

বুধবার রাতে ঘরের মাঠ অ্যানফিল্ডে স্প্যানিশ ক্লাব সেভিয়াকে আতিথিয়েতা জানায় লিভারপুল। অল রেডসদের হয়ে একটি করে গোল করেন রবার্টো ফিরমিনো ও মোহাম্মদ সালাহ। সেভিয়ার হয়ে গোল করেন বেন ইয়েদ্দার ও জোয়াকুইন কোরেয়া।

এদিন স্বাগতিকদের এগিয়ে দেওয়া গোলটি করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার ফিরমিনো। দলটির ষষ্ঠ ফুটবলার হিসেবে চ্যাম্পিয়নস লিগের অভিষেকে গোল করলেন তিনি। মিশরীয় তারকা সালাহ ৩৭ মিনিটে দলকে এগিয়ে দেন। কেননা ম্যাচের পাঁচ মিনিটেই ইয়েদ্দারের গোলে এগিয়ে ছিলো সেভিয়া।

খেলার প্রথমার্ধের শেষ দিকে ৩-১ গোলে এগিয়ে যেতে পারতো লিভারপুল। তবে ফিরমিনো করা পেনাল্টি শটটি বারে লাগলে ব্যবধান বাড়ানো হয়নি দলটি। এই মিসই শেষ পর্যন্ত পোড়ায় তাদের। কেননা ৭২ মিনিটে কোরেয়া গোল করে সেভিয়ার ড্র নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa