[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৭ মে ২০১৮

bangla news

রোনালদোর জোড়া গোলে রিয়ালের শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ৯:৪১:০৯ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে ৩-০ ব্যবধানে জয় পেলো রিয়াল মাদ্রিদ। সাইপ্রাসের দল অ্যাপোয়েলের বিপক্ষে এই জয় তুলে নেয় জিনেদিন জিদান শিষ্যরা। দলের হয়ে অন্য গোলটি করেন সার্জিও রামোস।

‘এইচ’ গ্রুপে বুধবার রাতে ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে অ্যাপোয়েলকে আতিথিয়েতা জানায় রিয়াল। তবে ম্যাচে প্রায় একক আধিপত্য দেখিয়ে জয় তুলে নেয় স্বাগতিকরা।

শিরোপা ধরে রাখার মিশনে রিয়ালের হয়ে প্রথম একাদশে মাঠে নামেন রোনালদো। নিষেধাজ্ঞার কারণে লিগ ম্যাচে খেলতে না পারা এ তারকা মাঠে নেমেই ঝলক দেখালেন। ম্যাচের ১২ মিনিটেই গোল করে দলকে এগিয়ে নেন তিনি।

দ্বিতীয়ার্ধে ফের রোনালদো চমক। এবার ‍অবশ্য পেনাল্টি থেকে দলের লিড দ্বিগুণ করেন সিআর সেভেন খ্যাত এ তারকার। ম্যাচের ৬১ মিনিটে ওভারহেড থেকে দলের তৃতীয় ও জয়সূচক গোলটি করেন গ্যালাকটিকো অধিনায়ক রামোস।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

‘এইচ’ গ্রুপের অন্য ম্যাচে জার্মানির বরুসিয়া ডর্টমুন্ডকে ৩-১ গোলে হারিয়েছে ইংল্যান্ডের টটেনহ্যাম হটস্পার। স্বাগতিকদের পক্ষে জোড়া গোল করেন হ্যারি কেইন, অন্যটি সন হিউং-মিনের।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa