ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ক্রীড়ালেখক সমিতির সদস্য জাহাঙ্গীর আলমের ইন্তেকাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৭:০৫:৩৮ পিএম
ক্রীড়ালেখক সমিতির সদস্য জাহাঙ্গীর আলমের ইন্তেকাল

ক্রীড়ালেখক সমিতির সদস্য জাহাঙ্গীর আলমের ইন্তেকাল

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সদস্য জাহাঙ্গীর আলম আর নেই। বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। বছর খানেক আগে গল ব্লাডার অপারেশনের সময় তার শরীরে ক্যান্সারের জীবানু ধরা পড়ে। এরপর থেকে চিকিৎসাধীন ছিলেন।

মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থতা অনুভব করায় তাকে ধানমন্ডি পপুলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবার সকাল সাড়ে দশটায় তিনি মারা যান।

জাহাঙ্গীর আলম ঢাকা ব্যাংকে কর্মরত ছিলেন। ব্যাংকিং পেশায় যোগ দেবার আগে তিনি দৈনিক ইনকিলাব পত্রিকায় দীর্ঘদিন সাংবাদিকতা করতেন। পেশা বদলের পরও লেখালেখি অব্যাহত ছিল তার। ক্রীড়াজগৎ পত্রিকায় নিয়মিত লিখতেন। এছাড়াও খেলা ও সাহিত্য বিষয়ক বেশ কয়েকটি বই আছে তার।

বাদ মাগরিব দক্ষিণ মুগদা মাদ্রাসা মসজিদে নামাজে জানাজা শেষে মুগদা কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার অকাল মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েন গভীর শোক প্রকাশ করছে। জাহাঙ্গীর আলমের বিদেহী আত্মার শান্তি কামনা করছে বিএসপিএ।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ১৩ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa