ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ম্যাচ চলাকালীন বোমা হামলা, নিহত ২

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৬:২৬:০৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্রিকেট পাগল আফগানিস্তানে আবারো ভয়াবহ বোমা হামলা। দেশটির ঘরোয়া টি-টোয়েন্টি লিগ চলছে। যেখানে বিদেশি ক্রিকেটাররাও অংশ নিয়েছেন। আর লিগের ষষ্ঠ ম্যাচের আগে আত্মঘাতী বোমা হামলায় কেঁপে উঠেছে ম্যাচ ভেন্যু। সে সময় পঞ্চম ম্যাচটি মাঠে অনুষ্ঠিত হচ্ছিল।

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান আতিফ মাশাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘আমি শুনেছি ম্যাচ ভেন্যু কাবুল আন্তর্জাতিক স্টেডিয়ামের বাইরে একটি আত্মঘাতী বোমার বিস্ফোরণ হয়েছে। তবে, আমি এটা নিশ্চিত করছি কোনো দেশি কিংবা বিদেশি ক্রিকেটার এতে হতাহত হননি।’

জানা যায়, লিগের ষষ্ঠ ম্যাচটি ছিল বুস্ট ডিফেন্ডার আর মিস-ই-আইনাক নাইটসের মধ্যে। দিনের প্রথম ম্যাচটি ছিল কাবুল ঈগস আর অ্যামো শার্কসের। প্রথম ম্যাচটি চলকালীন আত্মঘাতী বোমা বিস্ফোরণ ঘটে। তাতে দু’জন নিহত হয়েছেন। তবে, তাদের পরিচয় এখনও জানা যায়নি।

গত ১১ সেপ্টেম্বর শুরু হয় আফগানিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ শাপাগেজা ক্রিকেট লিগ। সেখানে বেশির ভাগ পাকিস্তানি ক্রিকেটার খেলার কথা থাকলেও অনেকেই নিরাপত্তা শঙ্কায় এবং আফগান-পাকিস্তানি সরকারের বিরোধিতায় খেলতে যাননি। লিগের ষষ্ঠ ম্যাচটি পরে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। আগামী ২২ সেপ্টেম্বর লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ১৩ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa