[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ ফাল্গুন ১৪২৪, ২০ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ২:৪৭:২১ পিএম
নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে উঠেছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় হ্যান্ডবল ফেডারেশন মাঠে দ্বিতীয় রাউন্ডের এই খেলায় নির্ধারিত সময় শেষে টাইব্রেকারে ২-১ গোলে জয় পায় বাংলানিউজ।

নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএদিকে, খেলার নির্ধারিত সময়ে ৩টি এবং টাইব্রেকারে প্রতিপক্ষের দুটি গোল প্রচেষ্টা প্রতিহত করেন বাংলানিউজের গোলরক্ষক সেরাজুল ইসলাম সিরাজ। এছাড়া টাইব্রেকারে নিজে একটি গোল করায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সেরাজুল ইসলাম।

নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমখেলার দ্বিতীয়ার্ধে স্ট্রাইকার সিপনের জোরালো একটি শট বারে লেগে ফিরে আসায় নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয় বাংলানিউজ। পরে বাংলানিউজের মিডফিল্ডার সালাহউদ্দিনের পাসে আবারো গোলের সুযোগ পায় শিপন। কিন্তু নয়া দিগন্তের ডিফেন্ডাররা সেই প্রচেষ্টাও প্রতিহত করে দেয়।

নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅন্যদিকে পুরো খেলায় নয়া দিগন্তের ৩টি গোল প্রচেষ্টাও প্রতিহত করে বাংলানিউজ। এতে খেলা গোলশুন্য ড্র হওয়ায় টাইব্রেকার অনুষ্ঠিত হয়। টাইব্রেকারে বাংলানিউজের পক্ষে গোল দুটি করেন খুররম জামান ও সেরাজুল ইসলাম। এছাড়া নয়া দিগন্তের পক্ষে একমাত্র গোলটি করেন শফিক কলিম।

নয়া দিগন্তকে হারিয়ে তৃতীয় রাউন্ডে বাংলানিউজ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ১৩ সেপ্টেম্বর,২০১৭
এসজে/এসআইজে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa