ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ফেনী ও টিএন্ডটি ক্লাবের জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১১ ৮:৫০:০৯ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে সোমবার (১১ সেপ্টেম্বর) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। আর দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় টিএন্ডটি ক্লাব মতিঝিল ও কাওরান বাজার প্রগতি সংঘ।

প্রথম ম্যাচে সকার ক্লাব ফেনী ১-০ গোলে হারিয়েছে অগ্রণী ব্যাংককে। আর দ্বিতীয় ম্যাচে টিএন্ডটি ক্লাব একই ব্যবধানে হারিয়েছে কাওরান বাজারকে।

সোমবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সকার ক্লাব ফেনী প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের শুরুতে (৬৮) ফেনীর সাকিব গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। ফলে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ফেনী।

এদিকে কাওরান বাজারের বিপক্ষে ম্যাচের ১৭ মিনিটেই এগিয়ে যায় টিএন্ডটি ক্লাব। টিএন্ডটি ক্লাবের সাব্বির হোসেন গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে টিএন্ডটি ক্লাবকে আর ছুঁতে পারেনি কাওরান বাজারের ছেলেরা। ফলে সাব্বিরের গোলটিই ম্যাচে ভাগ্য নির্ধারণ করে দেয়।

এ জয়ের ফলে ৭ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে টিএন্ডটি ক্লাব। অন্যদিকে ৭ ম্যাচ থেকে সমান ১১ পয়েন্ট নিয়ে সকার ক্লাব ফেনী উঠে এসেছে চতুর্থ স্থানে। এই ম্যাচে মাঠে নামার আগে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে ছিল তারা।

কাওরান বাজার ৭ ম্যাচ থেকে ১ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে। আর অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব রয়েছে দ্বিতীয় স্থানে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa