ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ঢাকা ডায়নামাইটসে আরেক আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১১ ১:৪৩:১১ পিএম
ঢাকা ডায়নামাইটসে আরেক আফ্রিদি-ছবি:সংগৃহীত

ঢাকা ডায়নামাইটসে আরেক আফ্রিদি-ছবি:সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল ঢাকা ডায়নামাইটসে নাম লেখালেন পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদি। দেশটির খাইবার প্রদেশ থেকে উঠে আসা এ বোলারের সঙ্গে দুই বছরের চুক্তি করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এমনটি নিশ্চিত করেছে একটি সূত্র।

চলতি বছর ২ নভেম্বর থেকে শুরু হওয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি বিপিএল এবার আয়োজন করবে পঞ্চম আসর। যেখানে ঢাকায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নেতৃত্বে খেলবেন টি-২০’র ফেরিওয়ালা খ্যাত শহীদ আফ্রিদি, শেন ওয়াটসন ও কুমার সাঙ্গাকারার মতো তারকারা।

এদিকে ১৭ বছর বয়সী শাহীন শাহ আফ্রিদি পাকিস্তান জাতীয় দলের হয়ে এখনও না খেললেও খেলেছেন অনূর্ধ্ব-১৯ দলের হয়ে টি-২০ ম্যাচ। তার বোলিং স্টাইলকে অনেকে অস্ট্রেলিয়ার মিচেল স্টার্কের সঙ্গে তুলনা করেন।

৯০ মাইল গতিতে বল করতে পারা এ তরুণ গত বছর বাংলাদেশের বিপক্ষে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে খেলেছেন। যেখানে দুটি উইকেটও পেয়েছেন তিনি। জানা যায়, পাকিস্তান সুপার লিগের তৃতীয় আসরে কোনো একটি দলের সঙ্গেও চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa