ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

জেলহাজতে পিটারসেন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১১ ১২:৫১:৪৪ পিএম
কেভিন পিটারসেন-ছবি:সংগৃহীত

কেভিন পিটারসেন-ছবি:সংগৃহীত

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে কেভিন পিটারসেনের জাতীয় দলের ক্যারিয়ার শেষ হয়েছে অল্প সময়ে। তবে বিশ্বব্যাপী ঘরোয়া লিগগুলোয় খেলে বেড়ান তিনি। পাশাপাশি সময় কাটান আমোদপ্রমোদেই। তবে এবার সেই আমোদপ্রমোদই কাল হয়ে দাঁড়িয়েছে তারকা এ ক্রিকেটারের।

বর্তমানে সুইজারল্যান্ডে অবস্থান করছেন পিটারসেন। সেখানেই অবসর সময় কাটানোর জন্য গলফ খেলছিলেন। তবে অপরাধটা বিখ্যাত ক্রিকেটার গলফ খেলে করেননি, করেছেন গলফের বল বিমানবন্দরের মতো কড়া নিরাপত্তার জায়গায় প্রবেশ করিয়ে!

ক্রিকেট জীবনে অনেক বল সীমানা ছাড়া করেছেন। তবে এবার পিটারসেন ছাড়িয়ে গেছেন সীমাবদ্ধতার সীমানা! গলফ খেলতে গিয়ে পিটারসেনের জোরালো শট বলকে আছড়ে ফেলে জেনেভা বিমানবন্দরে।

আকস্মিক ঘটে গেলেও গুরুতর এমন অপরাধে ছাড়া পাননি বিভিন্ন সময়ে বিতর্কের জন্ম দেওয়া ক্রিকেটার। তাকে আটক করে নিয়ে যাওয়া হয় জেলহাজতে।

হাজতবাসের কথা পিটারসেন জানিয়েছেন নিজেই। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ছবি সংযুক্ত করেছেন তিনি, যেখানে দেখা যাচ্ছে- বন্ধ একটি রুমে আটক অবস্থায় আছেন এই তারকা। ছবির সাথে লিখেছেন, ‘জেনেভা বিমানবন্দরের একটি কক্ষে আটকে আছি আজ। এটা মোটেই কৌতুক নয়। বেপরোয়া গফল সুইংয়ের কারণে সাময়িক এই বন্দীদশা।’

২০১৩ অ্যাশেজে ইংল্যান্ডের ব্যর্থতার পর পিটারসেনের জাতীয় দলের দরজা চিরদিনের জন্য বন্ধ ঘোষণা করেন দলটির নির্বাচকরা। অবশ্য দক্ষিণ আফ্রিকার নাগরিক পিটারসেন এখন চেষ্টা করছেন প্রোটিয়াদের জার্সি গায়ে আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামতে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa