[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭

bangla news

এককভাবে শীর্ষে চট্টগ্রাম আবাহনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১০ ৮:৪৫:০৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে এককভাবে শীর্ষে উঠেছে চট্টগ্রাম আবাহনী। বন্দরনগরীর দলটি ব্রাদার্সকে হারিয়েছে ২-০ গোলের ব্যবধানে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার (১০ সেপ্টেম্বর) শুরু থেকেই চট্টগ্রাম আবাহনী চেপে ধরে ব্রাদার্সকে। তবে, আক্রমণের দিক থেকে ব্রাদার্সও পিছিয়ে ছিল না। ফিনিশারের অভাবে চট্টগ্রাম আবাহনীর জালের দেখা পাওয়াটাই শুধু তাদের বাকি ছিল।

ম্যাচের ৩৯তম মিনিটে লিড পায় চট্টগ্রামের দলটি। বন্দরনগরীর জায়ান্টদের তারকা মামুনুল ইসলামের ফ্রি কিক সিও জুনাপিওর মাথায় লাগলে নিজেদের জালেই জড়ায়। ফলে, আত্মঘাতী গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী।

৮১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দুর্দান্ত ফর্মে থাকা তৌহিদুল আলম সবুজ। এবারের আসরে এটি ছিল তার ষষ্ঠ গোল। যা এখন পর্যন্ত তাকে সর্বোচ্চ গোলদাতার আসনে রেখেছে।

আট ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী। আর সমান ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ১০ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa