ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিম-সরফরাজ-স্যামিদের ম্যাচ দেখাবে যারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
তামিম-সরফরাজ-স্যামিদের ম্যাচ দেখাবে যারা তামিম-সরফরাজ-স্যামিদের ম্যাচ দেখাবে যারা

দীর্ঘ সাত বছর পর পাকিস্তানের মাটিতে ফের বসতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। বিশ্ব একাদশের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। আর এই সিরিজকে ঘিরে ইতোমধ্যে আগ্রহ সৃষ্টি হয়েছে সমর্থকদের মাঝে। বিশেষ করে বিশ্ব একাদশে টাইগার তারকা তামিম ইকবাল থাকায় বাংলাদেশি ভক্তদেরও উৎসাহ বেড়েছে।

আগামী ১২, ১৩ ও ১৫ সেপ্টেম্বর দেশটির লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি।

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আসছে সিরিজের সম্প্রচার-সূচি প্রকাশ করা হয়েছে।

এতে জানানো হয়েছে কোন কোন চ্যানেলে দেখা যাবে পাকিস্তানের জন্য বহুল প্রতীক্ষিত এই সিরিজটি।

বাংলাদেশের দর্শকরা ম্যাচটি দেখতে পারবেন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল গাজী টিভি বা জিটিভিতে। জিটিভি ছাড়া আরও এগারোটি মাধ্যমে দেখা বা শোনা যাবে এই সিরিজের খেলা ও ধারাবিবরণী।

১৬ সদস্যের পাকিস্তান দলে অাছেন সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আহমেদ শেহজাদ, মোহাম্মদ আমির, ফখর জামান, শাদাব খান, ফাহিম আশরাফ, বাবর আজম, উমর আমিন, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, আমের ইয়ামিন, রুমান রাইস, উসমান খান ও সোহাইল খান।

অন্যদিকে তারকায় ঠাসা বিশ্ব একাদশের দলে আছেন, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, তামিম ইকবাল, ড্যারেন স্যামি, পল কলিউংউড, স্যামুয়েল বদ্রি, জর্জ বেইলি, বেন কাটিং, গ্র্যান্ট ইলিয়ট, ডেভিড মিলার, মরনে মরকেল, টিম পেইন, থিসারা পেরেরা ও ইমরান তাহির।

পাকিস্তান ও বিশ্ব একাদশের মধ্যকার সিরিজ সম্প্রচারকারীর তালিকা:

টেন স্পোর্টস, পিটিভি স্পোর্টস (পাকিস্তান),ইয়ুপ টিভি (মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকা), ডিস্পোর্টস (ভারত), প্রাইম টিভি (যুক্তরাজ্য), গাজী টিভি (বাংলাদেশ), উইল টিভি (যুক্তরাষ্ট্র), ডায়লগ (শ্রীলঙ্কা), সুপারস্পোর্টস (আফ্রিকা), ক্রিকেটগেটওয়ে (অনলাইন লাইভ স্ট্রিমিং), রেডিও পাকিস্তান- ১০৬.২ এফএম (রেডিও)।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, ০৯ সেপ্টেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।