[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

কন্যার মা হলেন সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-০২ ১:৪৭:১৯ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে উইলিয়ামস পরিবারে এখন আনন্দের কমতি নেই। প্রতীক্ষার অবসান হয়েছে। সেরেনা উইলিয়ামসের কোলজুড়ে এসেছে মেয়ে সন্তান। প্রথমবারের মতো মা হয়েছেন টেনিসের মহাতারকা। সেরেনা-ওহানিয়ান দম্পতি এখনো অানুষ্ঠানিক ঘোষণা না দিলেও সুখবরটি জানাজানি হয়ে গেছে।

গত বুধবার (৩০ আগস্ট) ফ্লোরিডার ওয়েস্ট পাল্ম বিচ শহরের সেন্ট ম্যারি মেডিকেল সেন্টারে সেরেনাকে ভর্তি করান অ্যালেক্সিস ওহানিয়ান। সেখানেই প্রথমবারের মতো মা হওয়ার স্বাদ পেয়েছেন ২৩ বারের গ্র্যান্ড স্লাম জয়ী। এটিই তাদের প্রথম সন্তান।

কোচ প্যাটট্রিক মোরাতোগলু টুইট করে সেরেনার মা হওয়ার খবরটি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অভিনন্দন সেরেনা উইলিয়ামস তোমার মেয়ে সন্তানের জন্য। আমি তোমার জন্য খু্বই খুশি এবং তোমার আবেগ অনুভব করছি। ভালো কথা...দ্রুত সেরে ওঠো সেই কামনা করছি...আমাদের সামনে অনেক কাজ পড়ে আছে।’

বড় বোন ভেনাস উইলিয়ামস ইউএস ওপেনে ব্যস্ত সময় পার করছেন। সেরেনার মেয়ে হওয়ার খবর শুনে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তৃতীয় রাউন্ডে জয়ের পর সাংবাদিকদের প্রশ্নে তার প্রতিক্রিয়া, ‘অবশ্যই আমি খুবই উচ্ছ্বসিত। শব্দগুলো এটি বর্ণনা করতে পারবে না। আমি তার জন্য রোমাঞ্চিত, মেয়ের জন্য সে কী একজন রোল মডেল হতে যাচ্ছে। আমি সেরেনাকে বলেছি, এটা এমন একটা ভালোবাসা যা তুমি কখনোই অনুভব করোনি। আমি জানি সে সম্ভবত এখন থেকেই অভিজ্ঞতাটা নিচ্ছে।’

এ বছরের জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেন জেতার পর থেকে কোর্টের বাইরে সেরেনা। এপ্রিলে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন। আগামী বছর অস্ট্রেলিয়ান ওপেন দিয়েই টেনিস ফেরার ইচ্ছা ব্যক্ত করেছেন সম্প্রতি।

প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে ব্যবসায়ী ও রেডিয়েটের যৌথ প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে বাগদান হয় সেরেনার। আগামী ২৬ সেপ্টেম্বর ৩৬-এ পা রাখবেন মার্কিন কিংবদন্তি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ২ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa