ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাকে উপহার দেয়া ‘স্বপ্নের বাড়ি’তে ঈদ করবেন মাশরাফি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৭
মাকে উপহার দেয়া ‘স্বপ্নের বাড়ি’তে ঈদ করবেন মাশরাফি মাকে উপহার দেয়া ‘স্বপ্নের বাড়ি’তে ঈদ করবেন মাশরাফি

নড়াইল: মায়ের স্বপ্ন পূরণে নড়াইলে নির্মিত হয়েছে ‘মর্তুজা কটেজ’। নতুন এই বাড়িতেই ঈদ করবেন ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফিসহ তার পরিবার। ছেলের দেয়া এই নতুন বাড়ি পেয়ে খুশি মমতাময়ী মা হামিদা মতুর্জা। 

নতুন এ বাড়িতে ঈদ করতে শেকড়ের টানে ইতোমধ্যে নড়াইল পৌঁছেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটদলের সফল অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা।

বৃহস্পতিবার (৩১ আগস্টে)  তিনি মাশরাফি জন্মভূমি নড়াইলে পৌঁছান।

মাশরাফি নড়াইলে এসেছেন এ খবর ভক্তদেও মাঝে জানানানি হয় ১ সেপ্টেম্বর সকালে। আর সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে প্রিয় এই ক্রিকেটারকে এক নজর দেখার জন্য মাশরাফির নিজের বাড়িতে ও শহরের আলাদাতপুরে মামার বাড়িতে ভিড় করছেন হাজারও ভক্ত।

সেরা এই বাঙালি চির চেনা নড়াইলে এসেছেন এ খবর বাতাসের বেগে ছড়িয়ে পড়েছে বিভিন্ন জেলার ভক্তদের মধ্যে। তাই তো শুধু নড়াইল নয়। তাকে এক নজর দেখার জন্য ভক্তরা এসেছে যশোর, মাগুরা, ঝিনাইদাহ, ফরেদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, কুষ্টিয়া, মেহেরপু, চোয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে।

ভক্তদের ঈদ আনন্দে যেন এই ক্রিকেট আইকনকে এক নজর দেখা ও তার সঙ্গে সেলফি তোলার মধ্যেই সীমাবদ্ধ। তাইতো ভক্তরা এই দলপতির সঙ্গে একটি সেলফি তোলার জন্য ভাল ক্যামেরা ফোন ও সেলফি স্টিক হাতে করে ভিড় করছেন মাশরাফির নিজের বাড়ি ও মামার বাড়ির সামনে।

মাশরাফির মা হামিদা মতুর্জামাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন বাংলানিউজকে জানান, মাশরাফি দেশে থাকলে প্রতিবারই ঈদে মাটি ও মানুষের টানে নড়াইলে ছুটে আসে। এবছরও সে (মাশরাফি) নড়াইলে ঈদ করবেন। ঈদের ২/১ দিনের মধ্যে ঢাকায় ফিরবেন বলেও জানান মাশরাফির বাবা।

মায়ের স্বপ্ন পূরণ করতেই ‘মর্তুজা কটেজ’ নামে একটি স্বপ্নের বাড়ি তৈরি করেছেন বাংলাদেশ দলের ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক নড়াইল এস্কপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল শহরে মহিষাখোলা এলাকায় প্রায় ৩ কাঠা জমির উপর নিজেদের পুরনো বাড়িতেই নতুন ডু-প্লেক্স মাশরাফির মা হামিদা মতুর্জাবাড়ি নির্মাণ করছেন মাশরাফি। ডু-প্লেক্স দোতলা বাড়িটির প্রতিটি তলা হবে ১২৫০ স্কয়ার ফিট। দ্বিতীয় তলায় থাকবে একটা মাস্টার বেডরুমসহ মোট ৪টি বেডরুম। প্রতিটি বেডরুমের সঙ্গে অ্যাটাচ বাথরুম, প্রতিটি শোবার ঘরের সঙ্গেই আছে বারান্দা। আরও আছে একটা ফ্যামিলি লিভিং রুম ও একটা ড্রাই কিচেন। বাড়ির নিচতলায় রয়েছে বড় ড্রইং (হল) রুম, একটি ডাইনিং রুম, একটা রান্নাঘর, একটি  গেস্ট বেড রুম, একটি কমন বাথরুম, একটা সার্ভেন্ট বেডরুম আর তার সঙ্গে লাগোয়া একটা বাথরুম। এছাড়া রয়েছে দু’টি জিপ রাখার পার্কিং ব্যবস্থা।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।