ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কুতিনহোকে বাগিয়ে আনতে চতুর্থ চেষ্টায় বার্সা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
কুতিনহোকে বাগিয়ে আনতে চতুর্থ চেষ্টায় বার্সা! ছবি: সংগৃহীত

দলবদলের বাজারে শেষ বলে কিছু নেই! ফিলিপ্পে কুতিনহোকে পাওয়ার আশা ছেড়ে দিয়েছে বার্সেলোনা এমন রিপোর্টের বিপরীত খবর প্রকাশ পেয়েছে। ব্রাজিলিয়ান তারকার জন্য নাকি চতুর্থবার বিড করার প্রস্তুতি নিচ্ছে বার্সা। যা ১৩৮ মিলিয়ন পাউন্ড পর্যন্ত উঠতে পারে।

লিভারপুল থেকে আবার প্রত্যাখ্যাত হলেও অবাক হওয়ার কিছু থাকবে না। তা সত্ত্বেও নেইমারের অভাব পূরণে কুতিনহোকে পাওয়ার শেষ চেষ্টাটুকু করে যাচ্ছে বার্সা।

সময়ও শেষের পথে। সামার ট্রান্সফার উইন্ডোর ডেডলাইন ৩১ আগস্ট।

এর আগে তিন দফায় বিড করেও হতাশাই সঙ্গী হয় কাতালানদের। বারেবারে সব অফার ফিরিয়ে দিয়ে অনমনীয় অবস্থান বজায় রাখে লিভারপুল। বার্সার ক্রমাগত আগ্রহে কুতিনহো নিজে ট্রান্সফারের আবেদন করলেও তা নাকচ করে দেয় ক্লাব কর্তৃপক্ষ। তাদের কথা একটাই ‘কুতিনহো নট ফর সেল’। কিন্তু হাল ‍ছাড়ছে না বার্সা। স্পেনের একটি সূত্রের বরাত দিয়ে ‘স্কাই স্পোর্টস’ এমনটিই দাবি করছে।

বার্সার তিন নম্বর বিড বিফল হওয়ার পর বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়, ২৫ বছর বয়সী কুতিনহোকে অানতে ব্যর্থ হয়ে পিএসজি থেকে অ্যাঙ্গেল ডি মারিয়াকে পেতে আগ্রহী বার্সা। এর মাঝেই কুতিনহো ইস্যু নতুনভাবে সামনে হাজির। শেষ পর্যন্ত স্প্যানিশ জায়ান্টদের টার্গেট পূরণ হবে তো?

স্পেনের একটি সূত্র স্কাই স্পোর্টসকে বলেছে, ‘ফিলিপ্পে (কুতিনহো) কখনোই লিভারপুল ছাড়ার জন্য অধিক দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন না। বার্সা এখন সবাই একত্রিত; তাদের কার্ড টেবিলের ওপর এবং তারা লড়াই ছেড়ে যাবে না। ’

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ২৩ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।