ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ-ভারত হুইলচেয়ার ক্রিকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ-ভারত হুইলচেয়ার ক্রিকেট ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ-ভারত হুইলচেয়ার ক্রিকেট

ঢাকা: বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো আন্তর্জাতিকভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ওয়ালটন বাংলাদেশ বনাম ভারত হুইলচেয়ার ক্রিকেট সিরিজ ২০১৭।’ সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন।

এই সিরিজে স্বাগতিক বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দলের বিরুদ্ধে ভারত হুইলচেয়ার ক্রিকেট দলের তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২৫ ও ২৬ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষাকেন্দ্রে।

২৫ আগস্ট সকাল ৯টা ৩০ মিনিট থেকে প্রথম ম্যাচ এবং দুপুর ২টা থেকে দ্বিতীয় ম্যাচ শুরু হবে। পরদিন শেষ ম্যাচটি হবে সকাল ১০টা ৩০ মিনিট থেকে।

সিরিজে অংশগ্রহণ করতে ভারত হুইলচেয়ার ক্রিকেট দল মঙ্গলবার (২২ আগস্ট) রাত ৮টা ৩০ মিনিটে বাংলাদেশে এসে পৌঁছেছে। ভারতীয় দলকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দলের অধিনায়ক মো. মহসিন ও হুইলচেয়ার ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশের সম্পাদক মো. মাহবুবুর রহমান চৌধুরী পলাশ।

সিরিজটি আয়োজন করছে হুইলচেয়ার ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশ। সার্বিক সহযোগিতায় আছে ইমাগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।