ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারকে আইনি ঝামেলায় ফেললো বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
নেইমারকে আইনি ঝামেলায় ফেললো বার্সা ছবি: সংগৃহীত

ট্রান্সফার রেকর্ড গড়ে নেইমারের দলবদলের নাটক এখনো শেষ হয়নি! ক’দিন আগেই বার্সেলোনার পরিচালকদের কড়া সমালোচনা করেছিলেন ব্রাজিলিয়ান আইকন। এবার চুক্তিভঙ্গের অভিযোগ এনে ক্ষতিপূরণ চেয়ে তার বিরুদ্ধে মামলা করেছে বার্সা।

সাবেক ক্লাব আইনি ব্যবস্থা নেওয়ায় নতুন ঝামেলায় পড়েছেন ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে পাড়ি জমানো নেইমার। গত বছর চুক্তি নবায়ন করে বোনাস হিসেবে পাওয়া ৮.৫ মিলিয়ন ইউরো (৮৫ লাখ ইউরো) ফেরত চায় বার্সা।

সঙ্গে ১০ শতাংশ সুদ দাবি করছে তারা।

এ ব্যাপারে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ দায়ের করেছে কাতালানরা। গত ১১ আগস্ট বার্সেলোনার শ্রম আদালতে মামলা করার কথাও জানিয়েছে স্পেনের ক্লাবটি।

হয় নেইমারকে এ অর্থ পরিশোধ করতে হবে নতুবা পিএসজিকে দায়িত্ব নিতে হবে। এক বিবৃতিতে তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে বার্সা। প্রসঙ্গত, ন্যু ক্যাম্প ছাড়ার পর লয়ালিটি বোনাসবাবদ ২৬ মিলিয়ন ইউরো আটকে দেওয়ার ঘোষণা দিয়েছিল স্প্যানিশ পরাশক্তিরা। সেটি দাবি করে পাল্টাপাল্টি মামলা করবেন না তো নেইমার? সব মিলিয়ে সাবেক ক্লাবের সঙ্গে তার সম্পর্কটা এখন তিক্ততার।  বার্সা বোর্ডে পরিবর্তন চান নেইমার

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ২৩ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।