ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

জার্সিতে ‘নাখোশ’ টিম ইন্ডিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
জার্সিতে ‘নাখোশ’ টিম ইন্ডিয়া জার্সিতে ‘নাখোশ’ টিম ইন্ডিয়া-ছবি:সংগৃহীত

ভারতীয় জাতীয় দলের অফিসিয়াল জার্সি স্পন্সরের ওপর নাখোশ অধিনায়ক বিরাট কোহলি ও তার দল। প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘নাইকি’র জার্সি ভালোমানের নয় বলে জানিয়েছেন তারা। আর এই ব্যাপারটি নিয়ে ক্রিকেটাররা ভারতীয় বোর্ড বিসিসিআইয়ের কাছে নালিশও করেছে।

এ প্রসঙ্গে বিসিসিআইয়ের সিইও রাহুল জহুরি বলেন, ‘এ ব্যাপারটি আমাদের সিওএ সভায় উঠেছে। আর সিওএ’র চেয়ারম্যান এটি শক্তভাবে দেখছেন।

দল এই জার্সিকে ভালোমানের বলছে না এবং আমরা নাইকিকে ব্যাপারটি খতিয়ে দেখতে বলেছি। এর সমাধানের জন্য আমরা নাইকিকে পরের সপ্তাহে মিটিংয়ে ডাকবো। ’

এক দশকের বেশি সময় ধরে টিম ইন্ডিয়ার সঙ্গে কাজ করে আসছে নাইকি। ২০০৬ সালে ১৯৬.৬৬ কোটি রুপিতে বিড করে ভারতের জার্সি তৈরির কাজ পায় প্রতিষ্ঠানটি। আর গত বছর নতুন চুক্তি হয়, যা আগের বিডের প্রায় দ্বিগুণ অর্থে।

২০১৬ সালের জানুয়ারি থেকে নতুন চুক্তিটি ২০২০ সালের সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এ সময় নাইকি টিম ইন্ডিয়ার প্রতিটি ম্যাচের জন্য বিসিসিআইকে ৮৭ লাখ ৩৪ হাজার রুপি দেবে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ২২ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।