ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

লঙ্কান টিম বাস আটকে দিলো সমর্থকরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
লঙ্কান টিম বাস আটকে দিলো সমর্থকরা লঙ্কান টিম বাস আটকে দিলো সমর্থকরা-ছবি:সংগৃহীত

এক সময়ের দুর্দান্ত দাপটে খেলা শ্রীলঙ্কা ক্রিকেট এখন নিজেদেরই খুঁজে বেড়াচ্ছে। দিনকে দিন পারফরম্যান্স খারাপের দিকেই যাচ্ছে। চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে শ্রীলঙ্কা সিরিজ। সবকিছুতেই মুখ থুবরে পড়ছে দলটি। সেটা টেস্ট হোক বা ওয়ানডে। 

দেশের মাটিতে ভারতের কাছে টেস্ট সিরিজে ৩-০ হার।  ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে নয় উইকেটে হার।

টেস্টে হারের পর ওয়ানডে সিরিজকেই পাখির চোখ করেছিল শ্রীলঙ্কার ক্রিকেট সমর্থকরা। কিন্তু তাতেও হার দিয়ে শুরু। মেনে নিতে পারেনি সমর্থকরা।

রোববার ডাম্বুলায় শ্রীলঙ্কা টিম স্টেডিয়াম ছেড়ে বেরনোর আগেই টিম বাসের সামনে জড়ো হয়েছিল প্রচুর সমর্থক। যেখানে দাঁড়িয়ে স্লোগান দিতে থাকেন তারা। বলতে থাকে, ‘আমরা আমাদের ক্রিকেটকে ফেরত চাই। ক্রিকেটে কোনও রাজনীতি চাই না। ’ যদিও কিছুক্ষণের মধ্যেই পুলিশের সেই ভীড়কে সরিয়ে দেয়।  

যে কারণে অনেকক্ষণ স্টেডিয়ামের মধ্যেই আটকে থাকে শ্রীলঙ্কা ক্রিকেট দল। পুলিশ সমর্থকদের সরিয়ে দেওয়ার পরই তারা মাঠ ছেড়ে বাইরে যান। ম্যাচ শেষে আধ ঘণ্টা আটকে থাকতে হয় স্টেডিয়ামেই।
এ ভাবে সামনে এসে সমর্থকদের প্রদর্শন হয়তো এই প্রথম।  

কিন্তু গত একমাস ধরে সোশ্যাল মিডিয়ায় কম প্রতিবাদ করেননি শ্রীলঙ্কার সমর্থকরা। দলের অধিনায়ক উপুল থরাঙ্গা এ প্রসঙ্গে বলেন, ‘সমর্থকরা আমাদের সব থেকে বড় শক্তি। আমরা আমাদের দেশের জন্য খেলি। আমাদের লক্ষ্য থাকে দেশের জন্য সম্মান নিয়ে আসা। আমাদের ওপর ভরসা রাখুন। আমাদের সঙ্গে থাকুন। ’

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ২২ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।