ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হচ্ছেই না বাংলাদেশ-অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
হচ্ছেই না বাংলাদেশ-অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ বাংলাদেশ-অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ হচ্ছে না-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অবশেষে মাঠে গড়াচ্ছে না বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার একমাত্র প্রস্তুতি ম্যাচ। সোমবার (২১ আগস্ট) প্রস্তুতি ম্যাচের ভেন্যু ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম পরিদর্শন শেষে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দেয় তারা এখানে খেলতে রাজি না।

নাম প্রকাশ না করার শর্তে বিসিবির এক কর্মকর্তা বাংলানিউজকে এমনটি নিশ্চিত করেন।

সকাল ৮টা ৫০ মিনিটে ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শনে আসেন অজি অধিনায়ক স্টিভেন স্মিথের নেতৃত্বে ৫ সদস্যের দল।

এ সময় সেখানে ছিলো বিসিবির কর্মকর্তারাও। এসে তারা মাঠে নামেন এবং মাঠের অবস্থা পর্যবেক্ষণ করেন। প্রায় ২০ মিনিট সেখানে অবস্থান করেন এবং নিজেরা মোবাইলে ছবি তুলে নিয়ে যান। মাঠের বাইরে আউটার স্টেডিয়ামও দেখেন তারা কিন্তু তা ছিল সম্পূর্ণ জলমগ্ন।

২২ ও ২৩ আগস্ট দু’দিনের প্রস্তুতি ম্যাচের জন্য ফতুল্লাই ছিলো অস্ট্রেলিয়ার প্রথম পছন্দ। বিকল্প ভেন্যু হিসেবে বিকেএসপিকে তৈরি রেখেছিলো বিসিবি। তবে দুরত্বের জন্য সেখানে অজিরা খেলবে না তা আগেই জানিয়ে দেওয়া হয়েছিলো।

অস্ট্রেলিয়া সফরে ফতুল্লায় দু’দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা ছিলো। কিন্তু, সম্প্রতি টানা বৃষ্টির প্রভাবে শেষ পর্যন্ত খেলা হবে কি না তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা! ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে প্রথম টেস্ট। চট্টগ্রামে ৪ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
এমএমএস/এইচএল

** ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শন অস্ট্রেলিয়ার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।