ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

আন্তঃবাহিনী সাঁতার, ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
আন্তঃবাহিনী সাঁতার, ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা ছবি: সংগৃহীত

বাংলাদেশ নৌবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় রোববার (২০ আগস্ট) থেকে শুরু হয়েছে ‘আন্তঃবাহিনী সাঁতার, ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা-২০১৭’।

নৌবাহিনীর ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত্বাবধানে ও বানৌজা হাজী মহসীনের ব্যবস্থাপনায় ঢাকার বনানীস্থ নৌ সদরস্থ সুইমিং পুলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।  

এ উপলক্ষে রোববার উদ্বোধনী দিনে বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার, ওএসপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ছাড়াও সশস্ত্র বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সামরিক ও বেসামরিক সদস্যগণ উপস্থিত ছিলেন।

পাঁচ দিনব্যাপী এ প্রতিযোগিতায় সেনা, নৌ ও বিমান বাহিনী দলের মোট ১৭৭ জন সাঁতারু অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনে সেনা, নৌ ও বিমান বাহিনী দলের অংশগ্রহণে ২০০ মিটার মুক্ত সাঁতার, ১০০ মিটার চিৎ সাঁতার ও ৪X১০০ মিটার দলগত মুক্ত সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৪ আগস্ট) নৌ সদরস্থ সুইমিং পুলে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ২০ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।