ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হতাশায় বার্সা ছাড়ার ইঙ্গিত ইনিয়েস্তার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
হতাশায় বার্সা ছাড়ার ইঙ্গিত ইনিয়েস্তার মেসি ও ইনিয়েস্তা / ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের সোনালী সময়টা পার করে এসেছেন। বয়সটা ৩৩-এর ঘরে। পুরো মৌসুমে শতভাগ দেওয়ার ফিটনেস নেই। বদলে গেছে অনেক কিছুই। সব মিলিয়ে বার্সেলোনায় নিজের ভবিষ্যৎ নিয়ে দ্বিধাদ্বন্দ্বে আন্দ্রেস ইনিয়েস্তা। তিন বছর আগে এমন পরিস্থিতি কল্পনাও করেননি বলে অভিমত ব্যক্ত করেছেন স্প্যানিশ আইকন।

লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন ইস্যুতে স্বস্তিতে বার্সা। গত মাসেই সম্মতি প্রকাশ করেন আর্জেন্টাইন আইকন।

এখন কেবল আনুষ্ঠানিকভাবে চুক্তিপত্রে সই করা বাকি। কিন্তু দলের আরেক আইকন ইনিয়েস্তা এখনো চুক্তি নবায়ন নিয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি।

জাভি হার্নান্দেজের পথে হাঁটবেন না তো ইনিয়েস্তা! ২০১৫ সালে ৩৫ বছর বয়সে বার্সা অধ্যায়ের ইতি টেনে কাতারের আল স্বাদ ক্লাবে যোগ দেন বিশ্বকাপ জয়ী এ কিংবদন্তি মিডফিল্ডার।

বার্সার মাঝমাঠে এখনো ভরসার প্রতীক ইনিয়েস্তা। আগামী বছর তার বতর্মান চুক্তির মেয়াদ শেষ হবে। ভক্ত-সমর্থকরা নিশ্চয়ই তাদের প্রিয় তারকাকে হারাতে চাইবে না। ন্যু ক্যাম্পে নিজের ভবিষ্যৎ নিয়ে ইনিয়েস্তা কী ভাবছেন?

এক সাক্ষাৎকারে ইনিয়েস্তা বলেন, ‘বস্তুত, আমি এখনো আমার চুক্তি নবায়ন করিনি। অনেক অনুভূতির অভিজ্ঞতা নিয়েছি, কিন্তু আমি মনে করি তা স্বাভাবিক। এখন এমন একটা পরিস্থিতি বিরাজ করছে যা আমি তিন বছর আগে নিশ্চিতভাবেই কল্পনা করিনি। তাই বলছি, আমি ভবিষ্যৎ নিয়ে চিন্তা করছি যেটি অতীতে কখনোই অনুভব হয়নি। ’

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ২০ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।