ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মুমিনুলকে সেরাদের একজন বললেন সাকিব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
মুমিনুলকে সেরাদের একজন বললেন সাকিব মুমিনুল হক ও সাকিব আল হাসান

ঢাকা: ব্যাটসম্যান মুমিনুল হককে দলের সেরাদের একজন হিসেবে উল্লেখ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

‘বাংলার ব্রাডম্যান’ খ্যাত মুমিনুল রোববার (২০ আগস্ট) অবশেষে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের দলে জায়গা পেয়েছেন।

অবশেষে দলে মুমিনুল

সাকিব বলেছেন, মুমিনুল আমাদের ক্রিকেট টিমের অন্যতম সেরা।

তার অনুপস্থিতি আমাদের ব্যাকফুটে ফেলে দেয়।

তার দলে সুযোগ পাওয়াটা আমাদের দলকেই সেরা হিসেবে গড়ে তোলে। দল আরও শক্তিশালী হয়ে ওঠে। এছাড়া যে যাই বলুক দিন শেষে ক্রিকেটাররা ভালোই করতে চান, জয় পেতে চান।

টেস্টে এখন বাংলাদেশ জয়ের জন্যই মাঠে নামে বলেও এসময় উল্লেখ করেন সাকিব। বিকেলে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে তিনি এসব কথা বলেন।

শনিবার (২০ আগস্ট) ঘোষিত ১৪ সদস্যের দলে রাখা হয়নি মুমিনুলকে। ২০১৩ সালে টেস্ট অভিষেকের পর প্রথম জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন তিনি। এতে ব্যাপক আলোচনা শুরু হয়। মোসাদ্দেক হোসেন সৈকতের চোখের সমস্যায় শেষ পর্যন্ত আবার দলে ফেরানো হয় ২২ টেস্ট খেলা এই ব্যাটসম্যানকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট শুরু আগামী ২৭-৩১ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। এরপর ঈদের পর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বর্তমান বাংলাদেশ দল
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুমিনুল হক, নাসির হোসেন, মুশফিকুর রহিম (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও লিটন কুমার দাস (উইকেট রক্ষক)।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭/আপডেট ১৯৪৬ ঘণ্টা
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।