ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মুমিনুলের ফেরা নিয়ে পাপন যা বললেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
মুমিনুলের ফেরা নিয়ে পাপন যা বললেন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

গতকালই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ঘোষণা করতে গিয়ে বলেছিলেন মুমিনুল হক নেই। একদিন বাদেই তার সেই সিদ্ধান্ত বদলে দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। জানালেন, আসন্ন এই টেস্টে মোসাদ্দেক হোসেন সৈকতের জায়গায় দলে থাকবেন মুমিনুল। সৈকতের চোখের ইনজুরির কারণেই স্থলাভিসিক্ত হয়েছেন মুমিনুল।

রোববার (২০ আগস্ট) মিরপুরে হঠাৎই সংবাদ মাধ্যমকে মুমিনুলের ফেরার বিষয়টি নিশ্চিত করে পাপন বলেন, ‘মুমিনুল ঢুকছে, সৈকত খেলছে না। কারণ সৈকতের চোখের সমস্যা আছে।

এমন একটা সিরিজের আগে ইনজুরড কোনো ক্রিকেটার না রাখাই ভালো। ’

মুমিনুলের দলে না থাকাটা দুঃখজনক উল্লেখ করে পাপন আরও বলেন, ‘মুমিনুল নেই এটা দুঃখজনক। সে বাংলাদেশের টেস্ট স্পেশালিস্ট ও একজন অন্যতম সেরা প্লেয়ার। তাতে কোনো সন্দেহ নেই। আমরা সব সময় বলে আসছি তাকে ওয়ানডে ও টি-টোয়েন্টি থেকে দূরে রাখলে সে টেস্টে মনোযাগ দেবে। ’

তিনি আরও যোগ করেন, ‘মুমিনুল বাদ পড়ার মতো খেলোয়াড় হতে পারে না। আমার মনে হয় তাকে নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই। সে আমাদের দেশের সম্পদ। সে হয়তো পরিস্থিতির শিকার হয়েছে। তার মন খারাপ করার কোনো কারণ নেই। তার মতো প্লেয়ার স্কোয়াডে নেই দেখতেও খারাপ লাগে। সেরা একাদশে না খেলালেও ১৪ সদস্যের দলেতো তাকে রাখা যেত। স্কোয়াড ১৫ সদস্যের করলেই বা কী!’
 
বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ২০ আগস্ট ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।