ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

যুদ্ধে মেসি একা, তার পাশে থাকার আহ্বান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
যুদ্ধে মেসি একা, তার পাশে থাকার আহ্বান ছবি: সংগৃহীত

মেসি-সুয়ারেজ-নেইমার (এমএসএন) ত্রয়ীর একজন নেই। বার্সা থেকে নেইমার চলে যাওয়ায় এখনও তার স্থান পূরণ করেনি কেউ। ফলে, মেসি-সুয়ারেজকেই লা লিগার শিরোপা পুররুদ্ধারের মৌসুমে খেলতে হবে।

তারপরও স্বস্তিতে নেই বার্সা শিবির। লা লিগার প্রথম ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে থাকছেন না সুয়ারেজ।

ইনজুরির কারণে মাঠে নামা হচ্ছে না তার। তাই মেসিকেই একা সামলে নিতে হবে নিজেদের আক্রমণভাগ।

বার্সার নতুন কোচ আর্নেস্টো ভালভার্দে নিজের শিষ্যদের মেসির পাশে থাকতে আহ্বান জানিয়েছেন। নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে রোববার বাংলাদেশ সময় রাত ১২টা ১৫ মিনিটে রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার শিরোপা পুররুদ্ধারের অভিযান শুরু করবে মেসি বাহিনী।

এ ম্যাচের আগে ভালভার্দে জানান, ‘আমি জানি, কিভাবে সুয়ারেজের জায়গাটা পূরণ করব। তাকে না পাওয়াটা দলের জন্য বড় ক্ষতির। আমরা সবাই তার সামর্থ্য সম্পর্কে জানি। আবার আমরা সবাই এটাও জানি মেসি বিশ্বের সেরা খেলোয়াড়। বার্সার এই দলে মেসি থাকায় নিজেদের ভাগ্যবান মনে করছি। লা লিগার প্রথম ম্যাচে সবার কাছে একটাই চাওয়া মেসিকে সাহায্য করতে হবে। সে যেন স্বাচ্ছন্দ্যে খেলতে পারে সে ব্যবস্থা করতে হবে। ’

স্প্যানিশ সুপার কাপে রিয়াল মাদ্রিদের কাছে বড় ব্যবধানে হেরেছিল বার্সা। মেসি-সুয়ারেজ পারেনি দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যবধানের হার ঠেকাতে। লিগের শুরুতেই অনেকটা অগোছালো থাকা কাতালান ক্লাবটির প্রধান অস্ত্র একমাত্র মেসি।

বার্সার নতুন কোচ মেসি প্রসঙ্গে আরও যোগ করেন, ‘মেসি সুযোগকে কাজে লাগাবেই। সে যেন নিজের খেলাটা খেলতে পারে সেজন্য সবাইকেই এগিয়ে আসতে হবে। আমার বিশ্বাস দলকে সে টেনে তুলবেই। আর সেজন্য দরকার তার চারপাশে এক দল সতীর্থ। আক্রমণভাগে মেসিকেই দলের হাল ধরতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, ২০ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad