ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে মাহমুদউল্লাহ ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে মাহমুদউল্লাহ-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘোষিত প্রথম টেস্টের স্কোয়াডে জায়গা পাননি বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। তবে স্কোয়াডে সুযোগ না পেলেও সুখবর রয়েছে রিয়াদের জন্য। ওয়েস্ট ইন্ডিজের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন তিনি।

রিয়াদ দ্বিতীয় বাংলাদেশি হিসেবে সিপিএলের দল জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন। এর আগে সিপিএলের এবারের আসরে জ্যামাইকার হয়ে খেলেছেন আরেক বাংলাদেশি অল-রাউন্ডার সাকিব আল হাসান।

তবে তিনি এখন জাতীয় দলের সঙ্গে রয়েছেন। রোববার (২০ আগস্ট) বিসিবি থেকে ছাড়পত্র পেলেই মঙ্গলবার দেশ ছাড়ার কথা রয়েছে এই অলরাউন্ডার রিয়াদের।

এর আগে জ্যামাইকার হয়ে বেশ কয়েকটি ম্যাচ খেলেছেন সাকিব আল হাসান। অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতির জন্য দেশে ফিরে আসতে হয় বিশ্বসেরা অলরাউন্ডারকে।

অন্যদিকে সাকিবের পাশাপাশি সিপিএলে ডাক পেয়েছিলেন তরুণ অল-রাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তবে ত্রিনবাগের জার্সি গায়ে মাঠে নামা হয়নি তার। ফলে কোন ম্যাচ না খেলেই দেশে ফিরে আসতে হয়েছে এই তরুণ অলরাউন্ডারকে।

শুক্রবার সেন্ট লুসিয়ার বিপক্ষে মাঠে নামবে জ্যামাইকা। ঐদিন জ্যামাইকার জার্সি গায়ে মাঠে দেখা যেতে পারে রিয়াদকে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, ২০ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।