ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অনিশ্চিত বাংলাদেশ-অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচ!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
অনিশ্চিত বাংলাদেশ-অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচ! বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ; ছবি- শোয়েব মিথুন

ঢাকা: বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার প্রস্তুতি ম্যাচের ভাগ্য অনিশ্চিত হয়ে দাঁড়িয়েছে মাঠের কারণে।

বৃষ্টির পানি জমে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামের আউটডোর স্টেডিয়ামে পচা গন্ধ সৃষ্টি হয়েছে। আর স্টেডিয়ামটিতে প্রবেশ করতেই এই দুর্গন্ধের কারণে প্রস্তুতি ম্যাচটি কিছুটা অনিশ্চয়তার পথে হাঁটলেও খেলা বন্ধ হওয়ার কোন ঘোষণা এখনও জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃপক্ষ।

শনিবার (১৯ আগস্ট) রাতে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ কয়েকদিনের টানা বৃষ্টির কারণে আউটডোর স্টেডিয়ামে পানি জমে আছে বেশ কিছুদিন ধরে। পানি নিষ্কাশনের চেষ্টা চলছে। আর খেলা হওয়ার কথা ২২ ও ২৩ আগস্ট। পানি শুকিয়ে মাঠের পরিস্থিতি ভালো হলে খেলা হবে। তবে তার জন্য আমরা ২১ আগস্ট পর্যন্ত অপেক্ষা করবো। ২১ আগস্ট আমরা সিদ্ধান্তে আসতে পারবো।

তবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বাংলানিউজকে জানান, আমাদেরকে এখন পর্যন্ত খেলা বাতিলের কোন সিদ্ধান্ত জানানো হয়নি। ম্যাচ আগের নির্ধারিত সময় ও নির্দেশনা অনুসারে চলবে।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭   
এইচএল/এমএএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।