ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কালো আর্মব্যান্ড পরে মাঠে নামবে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৭
কালো আর্মব্যান্ড পরে মাঠে নামবে বার্সা ছবি: সংগৃহীত

নিজেদের শহরে বর্বরোচিত সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্তদের স্মরণে কালো আর্মব্যান্ড পরে খেলতে নামবে বার্সেলোনা। তাদের প্রতি সম্মান জানাতে ম্যাচ শুরুর আগে ন্যু ক্যাম্পে ১ মিনিট নীরবতা পালন করা হবে। লা লিগায় মৌসুমের প্রথম লড়াইয়ে কাতালানদের প্রতিপক্ষ রিয়াল বেটিস।

বৃস্পতিবার (১৭ আগস্ট) বার্সেলোনার রাস রাম্বলাস এলাকায় পথচারীদের ওপর গাড়ি (ভ্যান) চালিয়ে সন্ত্রাসী হামলা চালানো হয়। এতে অন্তত ১৩ নিহত ও শতাধিক আহত হয়েছেন।

ফুটবলের নগরীতে মর্মান্তিক এ ঘটনা গোটা ক্রীড়া বিশ্বকে নাড়া দিয়েছে। যার যার জায়গা থেকে সবাই আক্রান্তদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

২০১৭-১৮ লিগ সিজনে নিজেদের প্রথম ম্যাচের দিন ক্লাবের পতাকা অর্ধনমিত থাকবে এবং দু’দলই কালো আর্মব্যান্ড পরে মাঠে নামবে। রোববার (২০ আগস্ট) ন্যু ক্যাম্পে বাংলাদেশ সময় দিবাগত রাত সোয়া ১২টায় বার্সা ও রিয়াল বেটিসের মধ্যকার ম্যাচটি শুরু হবে।

অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বার্সা জানায়, ‘আমাদের শহরের হৃদয়, লা রাম্বলা ডি বার্সেলোনায় সন্ত্রাসী হামলায় এফসি বার্সেলোনা গভীর শোক ও তীব্র ঘৃণা প্রকাশ করতে চায়। ক্লাবের ইচ্ছা আক্রান্তদের, তাদের পরিবার ও বন্ধদের সেইসাথে বার্সেলোনার মানুষ ও ভিজিটরদের প্রতি আমাদের সাপোর্ট ও অনুভূতি শেয়ার করা। ’ 

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ১৮ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।