ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চেলসিতে আর ফিরছেন না কস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
চেলসিতে আর ফিরছেন না কস্তা ছবি: সংগৃহীত

চেলসি ছেড়ে সাবেক ক্লাব অ্যাতলেতিকো মাদ্রিদে ফিরে যেতে বদ্ধপরিকর দিয়েগো কস্তা। সাফ জানিয়ে দিয়েছেন লন্ডনে আর ফিরছেন না। বর্তমানে জন্মভূমি ব্রাজিলের লাগার্তোতে অবস্থান করছেন ২৮ বছর বয়সী এ স্ট্রাইকার।

কোচ অ্যান্তোনি কন্তের সঙ্গে সম্পর্কের অবনতির জেরে অ্যাতলেতিকোয় প্রত্যাবর্তনের ইচ্ছাটা আরো প্রবল হয়। কস্তা ২০১৭-১৮ সিজনের পরিকল্পনায় নেই বলে নিশ্চিত করেন চেলসি কোচ।

ট্রান্সফার উইন্ডোর শেষ পর্যন্ত (ডেডলাইন ৩১ আগস্ট) তাই স্ট্যামফোর্ড ব্রিজ থেকে দূরে থাকছেন তিনি।

কস্তার দলবদল জটিল করে তুলেছে অ্যাতলেতিকোর ওপর ট্রান্সফার নিষেধাজ্ঞা। আগামী জানুয়ারির আগ পর্যন্ত কোনো খেলোয়াড় কিনতে পারবে না স্প্যানিশ ক্লাবটি। চলতি সামার ট্রান্সফার উইন্ডো শেষে এ বছর না খেলার লিখিত শর্তে মাদ্রিদে যেতে পারেন।  অ্যাতলেতিকোর ট্রান্সফার নিষেধাজ্ঞার আপিল খারিজ

.এক বিবৃতিতে কস্তা বলেন, ‘আমাকে অবশ্যই অ্যাতলেতিকো ‍মাদ্রিদে ফিরতে হবে। আমরা একটা অচলাবস্থার মধ্যে আছি কারণ চেলসি আমাকে ছাড়তে চাচ্ছে না। কিন্তু আমার বিশ্বাস স্পেনে ফেরা নিয়ে শিগগিরই এ সমস্যার সমাধান হবে। ’

ক্লাবের আচরণবিধি লঙ্ঘন করায় ইতোমধ্যে ৩ লাখ পাউন্ড জরিমানা করা হলেও চেলসিতে ফিরবেন না বলে জানিয়ে দিয়েছেন কস্তা। এখন তার একটাই লক্ষ্য অ্যাতিলেতিকোতে প্রত্যাবর্তন, ২০১৪ সালে লন্ডনে আসার আগে যেখানে তিন মৌসুম কাটিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ১৭ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।