ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অশ্রাব্য ভাষায় গালি দিয়েছেন মেসি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
অশ্রাব্য ভাষায় গালি দিয়েছেন মেসি (ভিডিও) ছবি: সংগৃহীত

হরহামেশাই বার্সেলোনার খেলোয়াড় ও দল নিয়ে খোঁচা মারা কথা বলেন রিয়াল মাদ্রিদের দলপতি সার্জিও রামোস। স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগে মাঠে মেসিকে ক্ষ্যাপাতে দেখা যায়। যারা খেলা দেখেননি তাদের জন্য থাকছে প্রতিবেদনের নিচে একটি ভিডিও ক্লিপ।

স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগে হেরে শিরোপা হাতছাড়া করেছে মেসি-সুয়ারেজদের বার্সা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে দ্বিতীয় লেগে ২-০ গোলে হেরে দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যবধানে হারে দলটি।

প্রথম লেগে ঘরের মাঠে ৩-১ ব্যবধানে হেরেছিল বার্সা।

স্প্যানিশ দৈনিক ‘মার্কা’র প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াল তারকা ডিফেন্ডার রামোসকে মা তুলে অশ্রাব্য ভাষায় গালি (ছাপার অযোগ্য) দিয়েছেন বার্সার আর্জেন্টাইন আইকন মেসি। ভিডিওতে স্পষ্ট দেখা যায় মেসি সেটি করেছেন রাগে-ক্ষোভে-দুঃখে। দ্বিতীয়ার্ধের ম্যাচ চলাকালীন সময়ে। তখন মেসি বাহিনী রিয়ালের থেকে পিছিয়ে ২-০ গোলে।

ম্যাচের ৬১তম মিনিটে মেসিকে ধাক্কা মারেন রামোস। দায়িত্বে থাকা রেফারি ফাউলের বাঁশি বাজান। ফ্রি কিক নেওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন মেসি। বল তখনও রামোসের হাতে। বল চাইলে মেসির দিকে সেটি এগিয়ে ধরেন রিয়ালের দলপতি রামোস। কিন্তু, ইচ্ছে করেই মেসির হাতে বল না দিয়ে শূন্যে ছুঁড়ে মারেন।

হঠাৎ করেই রামোসের এমন কাণ্ড দেখে তাজ্জব বনে যান মেসি। রিয়াল তারকার এমন আচরণ মেনে নিতে না পেরে কিছু একটা বলে বসেন। সে সময় ম্যাচের সব ক্যামেরা ধরা হয়েছিল মেসির দিকে। ভিডিওতে মেসির বলা কথাটি শোনা না গেলেও রামোসকে ইংরেজিতে মা তুলে গালি দেওয়ার কথা জানাচ্ছে স্প্যানিশ দৈনিক ‘মার্কা’।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১৭ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।