ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জম্পেস আড্ডার অপেক্ষায় সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
জম্পেস আড্ডার অপেক্ষায় সাকিব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ, ওপেনার তামিম ইকবাল, টেস্ট দলপতি মুশফিকুর রহিম আর ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজার পর এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পালা। সাকিবকে আরও কাছাকাছি পাওয়ার সুযোগ পাচ্ছেন টাইগারপ্রেমীরা।

শুক্রবার (১৮ আগস্ট) রাত দশটায় সাকিবের সাথে সরাসরি ভিডিও চ্যাট করতে পারবেন যে কেউ।

বাংলাদেশি সমর্থকদের সেই সুযোগ করে দিচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি।

শুক্রবার (১৮ আগস্ট) রাত ১০টায় রিং আইডিতে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে লাইভে আসবেন সাকিব। সাকিবের সঙ্গে সরাসরি ভিডিও চ্যাটে কথা বলার সুযোগ পাবেন ভক্তরা।

ফেসবুকে রিং আইডি’র অফিসিয়াল পেজে এক পোস্টে সাকিবের লাইভে আসার খবরটি জানানো হয়েছে। বলা হয়েছে, ‘মোস্ট ট্যালেন্টেড বেঙ্গল টাইগার্স, অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথে এক্সক্লুসিভ ভিডিও কলের সুযোগ হাতছাড়া করবেন না। শুক্রবার, ১৮ আগস্ট বাংলাদেশ সময় রাত দশটায় আমাদের সঙ্গেই থাকুন। তার আইডি নম্বর-২০২০ ৭৫৭৫। ’

এক ভিডিও বার্তায় এই ঘোষণা দিয়েছেন সাকিব। তিনি জানান, ‘আমি সাকিব আল হাসান। অনেকদিন ধরেই প্ল্যান করছিলাম ফ্যানদের (ভক্তদের) সঙ্গে জম্পেস একটি আড্ডা দেওয়ার। আড্ডায় আমি আসছি রিং আইডির লাইভে। যেখানে আমি আমার ফ্যানদের সাথে জমিয়ে আড্ডা দেব আর করবো লাইভ ভিডিও কল। ঝটপট রিং আইডি ডাউনলোড করে ফেলুন আর আমাকে ফলো করুন ২০২০ ৭৫৭৫ নম্বরে। আশা করি সবার সাথে দেখা হবে রিং আইডিতে। দেখা হচ্ছে রিং আইডির লাইভে। ’

উল্লেখ্য, ব্যাপক প্রচারণার মধ্য দিয়ে গত বছরের ফেব্রুয়ারিতে চালু হয় সামাজিক যোগাযোগ মাধ্যম 'রিং আইডি'। এটি কানাডার মন্ট্রিয়েল সিটিতে অবস্থিত 'রিং ইনকর্পোরেশন' দ্বারা পরিচালিত একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। কানাডা প্রবাসী বাংলাদেশি বংশোদ্ভূত আইরিন ইসলাম ও শরিফ ইসলামের যৌথ উদ্যোগে যার যাত্রা শুরু। জাতীয় দৈনিকে বিজ্ঞাপনের পাশাপাশি ক্রিকেটের ইভেন্ট নিয়ে রিং আইডি ঘিরে চালানো হয় নানা কর্মকাণ্ড। প্রতিশ্রুতি দেয়া হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিকল্প হিসেবে দাঁড় করানোর।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ১৭ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।