ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রিন্স অব কলকাতা বনাম ফুটবলের রাজপুত্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
প্রিন্স অব কলকাতা বনাম ফুটবলের রাজপুত্র ছবি: সংগৃহীত

আবার কলকাতা মাতাতে যাচ্ছেন আর্জেন্টাইন ফুটবলের বরপুত্র দিয়েগো ম্যারাডোনা। এবারের সফরে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক প্রিন্স অব কলকাতা সৌরভ গাঙ্গুলীর বিপক্ষে ফুটবল ম্যাচ খেলবেন তিনি। এই ম্যাচ নিয়ে ইতোমধ্যে কলকাতায় আলোড়ন উঠেছে।

কলকাতার বারাসাতে ২ অক্টোবর ‘ম্যাচ ফর ইউনিটি’ শীর্ষক ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি হবে বারাসাতের অাদিত্য স্কুল অব স্পোর্টসের মাঠে৷ ২ অক্টোবর থেকে ৪ অক্টোবর কলকাতায় থাকবেন ফুটবলের রাজপুত্র৷

১৯৮৬ ফিফা বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন কিংবদন্তি ম্যারাডোনার বিপক্ষে গাঙ্গুলীর সাথে থাকবেন আরও তিন ক্রিকেটার।

ম্যাচে খেলতে দেখা যাবে মনোজ তিওয়ারি এবং ভারতের সাবেক উইকেটকিপার ব্যাটসম্যান দীপ দাশগুপ্তকে৷

আরও থাকবেন ভারতীয় হকি অধিনায়ক ধনরাজ পিল্লে৷ টালিউডের জনপ্রিয় নায়ক আবির চ্যাটার্জিকেও খেলতে দেখা যাবে৷ এছাড়াও খেলতে পারেন মোহনবাগানের হাইতিয়ান ফুটবলার বাংলাদেশের মাটিতে খেলে যাওয়া সনি নর্ডে, চিমা ওকোরি, জোস রামিরেজ ব্যারেটো এবং ওডাফা ওকোলি৷ থাকবেন কলকাতার সাবেক-বর্তমান ফুটবল তারকারাও। খবরে জানা যাচ্ছে, ভারতের সাবেক ফুটবল অধিনায়ক বাইচুং ভুটিয়াকেও এই ম্যাচের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

ম্যারাডোনার এ সফরের উদ্যোক্তাদের মধ্যে অন্যতম শতদ্রু দত্ত জানান, ‘প্রথম ৩০ মিনিট নন-ফুটবলাররা খেলবেন। সেখানেও কিন্তু সিরিয়াস ফুটবল হবে। তবে, ম্যারাডোনার সঙ্গে আমন্ত্রিত সবাই যাতে খেলতে পারে তার ব্যবস্থাও রাখতে হচ্ছে৷ এজন্য ম্যাচে বেশ কিছু পেশাদার ফুটবলার থাকবেন। ম্যারাডোনার সঙ্গে যাতে সকলের হাত মেলানো সম্ভব হয় সে সুযোগ থাকবে। ’

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ১৭ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।