ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিলেটে খেলবেন ক্যারিবীয়ান ফ্লেচার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
সিলেটে খেলবেন ক্যারিবীয়ান ফ্লেচার সিলেটে খেলবেন ক্যারিবীয়ান ফ্লেচার-ছবি:সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে নতুন দল সিলেট সুরমা সিক্সার্সের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। এর আগে গত আসরে খুলনা টাইটান্সের হয়ে মাঠ মাতিয়েছিলেন এই ডানহাতি।

ফ্লেচারকে নেওয়ার বিষয়ে ইতোমধ্যে সিলেট ফ্রাঞ্চাইজি বিষয়টি নিশ্চিত করেছেন। এ পর্যন্ত জাতীয় দলের হয়ে ৩২টি টি-টোয়েন্টি ম্যাচের ৩১ ইনিংসে ব্যাট করে ২১.৩৩ গড়ে ৫৭৬ রান করেছেন ফ্লেচার।

অন্যদিকে ঘরোয়া ফ্রাঞ্চাইজি লিগে ১১৯ ম্যাচে ২৯.০৩ গড়ে করেছেন ৩০৭৮ রান। এ পর্যন্ত ২০ বার অর্ধশতকের দেখা পেয়েছেন এই ডানহাতি ওপেনার।

আগেরবারের বিপিএলে কোনো দল ছিল না সিলেটের। তবে নতুন মালিকানায় নাম পরিবর্তন করে এবার অংশ নিচ্ছে সিলেট। দল গোছাতে প্রথমে পিছিয়ে থাকলেও পরে এসে ভালোভাবেই এগিয়ে যাচ্ছে সিলেট সুরমা সিক্সার্স। আইকন ক্রিকেটার হিসেবে সাব্বির রহমানকে দলে নিয়েছে ফ্রাঞ্চাইজিটি। এর আগের আসরে রাজশাহী কিংসের হয়ে খেলেছিলেন সাব্বির।

এদিকে সিলেট সুরমা সিক্সার্সের অধিনায়কত্বের দায়িত্বে দেখা যাবে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে। পাশাপাশি দলে আছেন ইংল্যান্ডের ক্রিস জর্ডান, লিয়াম ডসন ও দেশি আবুল হাসান রাজু।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসর শুরু হবে ২ নভেম্বর। এর আগে ৩১ অক্টোবর হবে উদ্ভোধনী অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ১৭ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।