ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিরপুরে হঠাৎই কমান্ডো মহড়া (ভিডিও)

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
মিরপুরে হঠাৎই কমান্ডো মহড়া (ভিডিও) মিরপুরে হঠাৎই কমান্ডো মহড়া-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ঘড়ির কাটায় তখন সময় ঠিক সকাল ৯টা বেজে ১৫ মিনিট। হঠাৎই চোখে পড়লো সাদা রঙের একটি হেলিকপ্টার ধেয়ে আসছে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের দিকে। উৎসাহ ভরে মাঠের পানে ছুটে গেলাম। দেখলাম হেলিকপ্টারটি এসে কিছুক্ষণের জন্য সেন্টার উইকেটের পাশে দাঁড়ালো।

তখনও তার ইঞ্জিন সচল, পাখার ঝাপটায় যেন ঘাসগুলোও উড়ে যেতে চাইছে। দাঁড়ানো মাত্রই তার পেট থেকে একে একে নামছে সেনাবাহিনীর কমান্ডো দল।

হাতে ভারী অস্ত্র, মুখে কালো কাপড় জড়ানো কমান্ডো বাহিনী হেলিকপ্টার থেকে নেমেই ছড়িয়ে পড়লেন স্টেডিয়ামের চারদিকে। এমনভাবে সবাই ছুটছিলেন যেন কোন শত্রু ধাওয়া করছিলো। পুরো স্টেডিয়াম চত্বর একবার ঘুরে এলেন মাঠের ভেতরে। মুহূর্তে থেমে গেল মাঠে সাদা পোষাকে টাইগারদের অনুশীলন। তারাও সবাই অবাক চোখে তাকিয়ে দেখছিলেন কমান্ডো দলের ছো্টাছুটি।

এরপর কমান্ডো দল এসে সশস্ত্র অবস্থান নিল মাঠের ভেতরে। কেউ বসে আবার কেউ দাঁড়িয়ে ভারী অস্ত্রগুলো তাক করে ধরলেন। কোন চিহ্নিত শক্রকে সমুলে উৎপাটন করতে বদ্ধ পরিকর।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে সেনাবাহিনীর কমান্ডো দলের এমন মহড়া উপস্থিত সকলকেই অবাক করে দিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা ও গ্রাউন্ডসের সবাই বেশ উৎসাহ নিয়েই পুরো মহড়া দেখলো।

বাংলাদেশের সাথে দুই ম্যাচ সিরিজের টেস্ট খেলতে শুক্রবার (১৮ আগস্ট) রাতে আসছে অস্ট্রেলিয়ার ক্রিকেট দল। সফরকারী দলটির নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতেই সেনাবাহিনীর কমান্ডো দলের এমন মহড়া বলে বাংলানিউজকে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিরাপত্তা প্রধান মেজর (অব) হোসেন ইমাম।

এর আগে গত বছর দেশের মাটিতে ইংল্যান্ড সিরিজের আগেও এমন কমান্ডো মহড়া দেখা গিয়েছিল।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ১৭ আগস্ট ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।