ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আঘাত পেলেও সফরে আসছেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
আঘাত পেলেও সফরে আসছেন ওয়ার্নার আঘাত পেলেও সফরে আসছেন ওয়ার্নার-ছবি:সংগৃহীত

নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচে বাউন্সারের আঘাতে মাঠ ছাড়েন ডেভিড ওয়ার্নার। তবে আগামী শুক্রবার অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর দলে ঠিকই আসছেন অজি সহ-অধিনায়ক, এমনটিই জানিয়েছেন কোচ ড্যারেন লেহম্যান।

ডারউইনে স্মিথ একাদশ ও ওয়ার্নার একাদশের মধ্যকার তিনদিনের একটি ম্যাচ খেলা হয় বাংলাদেশ সফরের প্রস্তুতি হিসেবে। সেখানকার কন্ডিশন কিছুটা এশিয়ার আবহাওয়ার সঙ্গে মেলে।

তবে মঙ্গলবার ম্যাচের দ্বিতীয় দিন জস হ্যাজেলউডের বাউন্সারে ঘাড়ে আঘাত পান ওয়ার্নার।

১৮ আগস্ট দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফর করবে টিম অস্ট্রেলিয়া। তবে লেহম্যান জানিয়েছেন ঢাকার ফ্লাইটে ওয়ার্নার আসবে, এতে কোনো সন্দেহ নেই।

৩০ বছর বয়সী অজি ওপেনার ওয়ার্নার চোট পাওয়ার পর বুধবার ম্যাচের শেষ দিন আর মাঠে নামেননি। পরে তার অবস্থা সম্পর্কে কোচ বলেন, ‘সে ঠিক আছে। আজকে মাঠের চারিদিকে হেটেছে। সে সেরে উঠছে। আসলে এমন ব্যাপার হলে ভয় পাওয়াটা স্বাভাবিক। তবে আশাকরি সে ঠিক আছে। ’

এদিকে চোটে পড়লেও এর আগে ব্যাটে খুব একটা স্বস্তিতে ছিলেন না ওয়ার্নার। দলের টপ অর্ডার ব্যাটসম্যানরাও খরায় রয়েছে। ম্যাথিউ রেনশ ও উসমান খাজাও ওয়ার্নারের মতো প্রস্তুতি ম্যাচে রান পাননি।

আগামী ২৭ আগাস্ট মিরপুরে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। আর ৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ১৬ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।