ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

‘সেরা বাঙালি’ মাশরাফি এখন মায়ের কাছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
‘সেরা বাঙালি’ মাশরাফি এখন মায়ের কাছে ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

নড়াইল: বাংলাদেশ ক্রিকেট অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র, জাতীয় দলের  ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এখন নড়াইলে মায়ের কাছে। সম্প্রতি ভারত থেকে ‘সেরা বাঙালি’ পুরস্কার নিয়ে দেশে ফিরে প্রথমবারের মতো জন্মস্থানে এসেছেন এই ক্রিকেট আইকন।

সোমবার (১৪ আগষ্ট)  নড়াইলে পৌঁছান মাশরাফি। পরে মা-বাবার সঙ্গে দেখা করতে প্রথমে শহরের মহিষখোলাতে নিজের বাড়িতে যান।

সেখানে তিনি বাবা-মায়ের সঙ্গে কুশল বিনিময় করে বেশ কিছু সময় কাটান। পরে শহরের আলাদাৎপুরে মামার বাড়ি যান তিনি।  কলকাতায় ‘সেরা বাঙালি’ পুরস্কার নিলেন মাশরাফি

মাশরাফি নড়াইলে এসেছে বিষয়টি ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে বাতাসের বেগে। আর তখন থেকেই শহরের আলাদাপুর মামা বাড়িতে এবং মহিষখোলা নিজের বাড়িতে  ফরিদপুর, যশোর, নড়াইলসহ দেশের বিভিন্নস্থান থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেছেন। প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য মামার বাড়ি ও তার (মাশরাফির) নিজের বাড়িতে ভিড় করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। প্রিয় তারকাকে এক নজর দেখে ও তার সাথে সেলফি তুলতে পেরে আনন্দে আত্মহারা ভক্তরা।

মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন জানান, মাশরাফি দেশে থাকলে সময় পেলেই ছুটে আসেন নড়াইলের মাটি ও মানুষের টানে। এবারও তার ব্যতিক্রম হয়নি। তিনি আরও জানান, মাশরাফি তার মায়ের ইচ্ছা পূরণের জন্য একটি বাড়ি নির্মাণ করছেন। বাড়িটি নির্মানের কাজ শেষ পর্যায়ে। মূলত তার মাকে দেখার জন্য এবং বাড়ির কাজ দেখার জন্য মাশরাফি নড়াইলে এসেছে। ’ মায়ের স্বপ্ন পূরণে ‘মর্তুজা কটেজ’ তৈরি করছেন মাশরাফি

আমামি ২/১ দিনের মধ্যে মাশরাফি ঢাকায় ফিরবেন বলেও নিশ্চিত করেন তিনি। নিজের ছেলেসহ বাংলাদেষ দলের সকল খেলোয়াড়দের জন্য দেশবাসির কাছে দোয়া কামনা করেছেন মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ১৬ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।