ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনায় যাওয়ার অনুমতি পেলেন তেভেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
আর্জেন্টিনায় যাওয়ার অনুমতি পেলেন তেভেজ ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময়ে গুঞ্জন ওঠে বোকা জুনিয়র্সে ফিরে যেতে চান কার্লোস তেভেজ। নিজেও সেই সম্ভাবনা উড়িয়ে দেননি। তাতেই যেন নড়েচড়ে বসে সাংহাই শেনহুয়া। চলতি মাস শেষের আগেই ফিরে আসার গ্যারান্টি দিয়ে চাইনিজ ক্লাবটির কাছ থেকে আর্জেন্টিনায় চিকিৎসা করতে যাওয়ার অনুমতি পাওয়াটা তো সেটিই প্রমাণ করে!

‘সাউথ চায়না মর্নিং পোস্ট (এসসিএমপি)’ এর বরাত দিয়ে ‘ইএসপিএন’ বলছে, ক্লাবের শর্ত পূরণ করেই নিজ দেশে ফিরছেন ৩৩ বছর বয়সী তেভেজ। উদ্দেশ্য পায়ের ইনজুরির চিকিৎসা করানো।

চাইনিজ সুপার লিগ সিজনের শুরুতে বোকা জুনিয়র্স থেকে দু’বছরের চুক্তিতে শেনহুয়াতে যোগ দেওয়ার পর মাত্র ১১টি ম্যাচ খেলেছেন আর্জেন্টাইন তারকা। গোল করেছেন দু’টি।

গত এপ্রিলে ইনজুরি আক্রান্ত হওয়ার পর ফিটনেসের সঙ্গে লড়াই করছেন সাবেক ম্যান‌ইউ, ম্যানসিটি ও জুভেন্টাস স্ট্রাইকার। অতিরিক্ত চিকিৎসার জন্য ক্লাব কর্তৃপক্ষের কাছে জন্মভূমিতে যাওয়ার আবেদন করেন তিনি।

তেভেজের আবেদনে সম্মতি জানানোর বিষয়টি এক বিবৃতিতে নিশ্চিত করেছে শেনহুয়া, ‘ক্লাবের কাছে তেভেজের অনুরোধের পেক্ষিতে আলোচনার পর আমরা এখন তার আবেদন অনুমোদন দিয়েছি। তার আর্জেন্টিনায় যেতে বাধা নেই এবং চিকিৎসা শেষে তাকে অবশ্যই ৩০ আগস্টের মধ্যে টিমের সঙ্গে যোগ দিয়ে ট্রেনিংয়ে অংশ নিতে হবে। ’

প্রসঙ্গত, চীন ও আর্জেন্টিনা দু’দেশের সংবাদমাধ্যমেই খবর প্রকাশিত হয় যে তেভেজ তার শৈশবের ক্লাব বোকা জুনিয়র্সে ফিরে যেতে চান। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রত্যাবর্তনের সম্ভাবনাটা উড়িয়ে দেননি অভিজ্ঞ এ ফেরোয়ার্ড। এর জের ধরেই তার ক্লাব ছাড়ার গুজব ছড়ায়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।