ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বলের আঘাতে মাঠ ছাড়লেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
বলের আঘাতে মাঠ ছাড়লেন ওয়ার্নার বলের আঘাতে মাঠ ছাড়লেন ওয়ার্নার-ছবি:সংগৃহীত

বহুল প্রতিক্ষিত বাংলাদেশ সফরে চলতি মাসেই আসছে টিম অস্ট্রেলিয়া। আর এই সফরে দুটি টেস্টকে কেন্দ্র করে ডারউইনে নিজেদের মধ্যে প্রস্তুতি সেরে নিচ্ছে স্মিথ একাদশ ও ওয়ার্নার একাদশ। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামা ডেভিড ওয়ার্নার জস হ্যাজেলউডের বাউন্সারে ঘাড়ে আঘাত পেয়ে মাঠ ছাড়েন।

মারারা ওভালে টস জিতে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ৩৬০ রানে প্রথম ইনিংস ঘোষণা করে ওয়ার্নার একাদশ। পরে স্মিথ একাদশ ৬ উইকেট হারিয়ে ১৮১ রানে ইনিংস ঘোষণা করে।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে ওয়ার্নার একাদশ। তবে তৃতীয় ওভারেই আঘাত পান তিনি।

আঘাত পাওয়ার পর দ্রুতই ওয়ার্নারকে মাঠ থেকে নিয়ে যাওয়া হয়। ড্রেসিং রুমে তাকে দলের চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষা করেন।  

দ্বিতীয় ইনিংসে আঘাত পাওয়ার সময় ১৪ বল মোকাবেলায় ২ রানে অপরাজিত ছিলেন বাঁহাতি অভিজ্ঞ ওপেনার ওয়ার্নার। তবে প্রথম ইনিংসে ৪ রানে বিদায় নিয়েছিলেন তিনি। সেই ইনিংসেও হ্যাজেলউডের বলেই আউট হন ওয়ার্নার।

এই প্রস্তুতির পরই আগামী ১৮ আগস্ট বাংলাদেশে সফর করবে অজিরা। যেখানে মিরপুরে ২৭ আগস্ট প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। আর ৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ খেলবে দু’দল। এই সিরিজের আগে বাংলাদেশেই একটি দু’দিনের ম্যাচ খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।