ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সায় পাওলিনহোকে নেইমারের শুভকামনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
বার্সায় পাওলিনহোকে নেইমারের শুভকামনা বার্সায় পাওলিনহোকে নেইমারের শুভকামনা-ছবি:সংগৃহীত

ব্রাজিলিয়ান জাতীয় দলের সতীর্থ পাওলিনহোকে বার্সেলোনাতে শুভকামনা জানিয়েছেন নেইমার। সদ্যই বিশ্ব রেকর্ড গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানো নেইমার বলেন, ‘আশাকরি তুমি সেখানে খুশি থাকবে, ঠিক আমি যেমনটি ছিলাম।’

এর আগে ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে দলে ভেড়াতে চাইনিজ ক্লাব গুয়াংঝো এভারগ্রান্ডের সঙ্গে সমঝোতায় পৌঁছায় বার্সা। আগামী বৃহস্পতিবার (১৭ আগস্ট) পাওলিনহোর মেডিকেল সম্পন্ন হবে।

আনুষ্ঠানিকভাবে চার বছরের চুক্তি সইয়ের পর ন্যু ক্যাম্পে সমর্থকদের সামনে তাকে প্রদর্শন করা হবে। ফটোসেশন শেষে প্রেস রুমে সংবাদ সম্মেলনে অংশ নেবেন।

এদিকে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারের পিএসজিতে যাওয়ার পর বার্সার এটিই প্রথম কোনো ফুটবলারের সাইনিং।

পরে নেইমার নিজের ইন্সটাগ্রাম পেজে পাওলিনহোর সঙ্গে একটি ছবি দিয়ে শুভকামনা জানান।

২০১৩ সালে করিন্থিয়ান্স ছেড়ে ইংলিশ ফুটবলে পাড়ি জমানোর আগেও পাওলিনহোর ব্যাপারে আগ্রহী ছিল বার্সা। কিন্তু কথাবার্তা আর অগ্রসর হয়নি। দু’বছর পর টটেনহাম ছেড়ে চাইনিজ ফুটবলে গিয়ে পর্দার আড়ালে চলে যান। বার্সায় আগমনের মধ্য দিয়ে ক্লাব ফুটবলে অাবারো নিজের আবির্ভাবের জানান দিলেন ব্রাজিলের হয়ে ৪১টি ম্যাচ খেলা এ প্রতিশ্রুতিশীল মিডফিল্ডার।

আগামী বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগে বার্নব্যুতে মুখোমুখি হবে বার্সা। যেখানে অভিষেক হয়ে যেতে পারে পাওলিনহোর। প্রথম লেগে ক্যাম্প ন্যু’তে ৩-১ গোলে হেরেছিলো কাতালানরা।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।