ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ডেম্বেলে ইস্যুতে বার্সার দৃষ্টি আকর্ষণ করলো ডর্টমুন্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
ডেম্বেলে ইস্যুতে বার্সার দৃষ্টি আকর্ষণ করলো ডর্টমুন্ড ছবি: সংগৃহীত

তবে কী নিজেদের অবস্থান বদলে ওসমান ডেম্বেলেকে বার্সেলোনার কাছে বিক্রির পথে হাঁটছে বুরুশিয়া ডর্টমুন্ড? উঠতি ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে পেতে কাতালানদের প্রচেষ্টার সময় ফুরিয়ে যাচ্ছে বলে সতর্ক করে দিয়েছে জার্মান ক্লাবটি।

নেইমার পিএসজিতে চলে যাওয়ায় তার অভাব পূরণে বার্সার প্রধান টার্গেট হিসেবে আলোচনায় আসেন ২০ বছর বয়সী ডেম্বেলে। কিন্তু স্প্যানিশ জায়ান্টদের প্রস্তাব ফিরিয়ে দেয় ডর্টমুন্ড।

সাফ জানিয়ে দেয়, ডেম্বেলের জন্য ১০০ মিলিয়ন ইউরোও যথেষ্ট নয়। বার্সাও নতুন করে কোনো বিড করেনি।

এর মধ্যেই দলের অনুশীলন যোগ না দিয়ে বাড়তি মাত্রা যোগ করেন সম্ভাবনাময় প্রতিভাবান এ ফুটবলার। এমন আচরণে ক্ষুব্ধ হয়ে ডেম্বেলেকে দলের ট্রেনিং সেশনে নিষিদ্ধ করে ডর্টমুন্ড। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত তা বলবৎ থাকবে। তবে একাকী অনুশীলন করতে বাধা নেই।  বার্সায় আগ্রহী ডেম্বেলেকে ‘একঘরে’ করে রেখেছে ডর্টমুন্ড

দলবদলের সময় খুব বেশি নেই। ডেডলাইন ৩১ আগস্ট। তাই ডেম্বেলে ইস্যুটি স্মরণ করিয়ে দিয়ে বার্সার দৃষ্টি আকর্ষণ করেছেন ডর্টমুন্ড সিইও হ্যান্স জোয়াকিম ওয়াটজকে, ‘দুই ম্যাচ সামনে রেখে এ সময়টা যথেষ্ট। ’ অর্থাৎ, ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগে আরও দু’টি ম্যাচ খেলবে তারা যথাক্রমে উলফসবার্গ ও হার্থা বার্লিনের বিপক্ষে।

এরপর আগামী জানুয়ারির আগে ডেম্বেলের দলবদলের কোনো সুযোগ নেই। চুক্তি বাস্তবায়ন করতে বার্সার হাতে তিন সপ্তাহের কম সময়। এখন তাদের অবস্থানটা কী হবে সেটিই দেখার বিষয়!

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।