ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পাওলিনহোকে নিশ্চিত করলো বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
পাওলিনহোকে নিশ্চিত করলো বার্সা ছবি: সংগৃহীত

পাওলিনহো বার্সেলোনায় আসছেন এমন খবর প্রকাশ পায় দু’দিন আগেই। সেটিই এবার নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্টরা। ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে দলে ভেড়াতে চাইনিজ ক্লাব গুয়াংঝো এভারগ্রান্ডের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে বার্সা।

আগামী বৃহস্পতিবার (১৭ আগস্ট) পাওলিনহোর মেডিকেল সম্পন্ন হবে। আনুষ্ঠানিকভাবে চার বছরের চুক্তি সইয়ের পর ন্যু ক্যাম্পে সমর্থকদের সামনে তাকে প্রদর্শন করা হবে।

ফটোসেশন শেষে প্রেস রুমে সংবাদ সম্মেলনে অংশ নেবেন।

নিজেদের অফিসিয়াল টুইটার পেজে পাওলিনহোকে স্বাগত জানিয়েছে বার্সা। চতুর্থ সামার সাইনিংয়ের রিলিজ ক্লজ ধরা হয়েছে ১২০ মিলিয়ন ইউরো। এর আগে মারলন সান্তোস, জেরার্ড ডেউলোফেউ ও নেলসন সেমেদোকে স্কোয়াডে যুক্ত করে কাতালানরা।

গত মাস থেকেই পাওলিনহোকে পেতে দর-কষাকষি করে আসছিল বার্সা। শুরুর বিড ছিল ২০ মিলিয়ন ইউরো। কিন্তু তা প্রত্যাখ্যান করে চাইনিজ ক্লাবটি। শেষ পর্যন্ত ৪০ মিলিয়নে মতৈক্যে পৌঁছায় দু’পক্ষ। রোববার (১২ আগস্ট) গুয়াংঝোর কিংবদন্তি ব্রাজিলিয়ান কোচ লুইস ফেলিপে স্কলারি পাওলিনহোর ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেন।

২০১৩ সালে করিন্থিয়ান্স ছেড়ে ইংলিশ ফুটবলে পাড়ি জমানোর আগেও পাওলিনহোর ব্যাপারে আগ্রহী ছিল বার্সা। কিন্তু কথাবার্তা আর অগ্রসর হয়নি। দু’বছর পর টটেনহাম ছেড়ে চাইনিজ ফুটবলে গিয়ে পর্দার আড়ালে চলে যান। বার্সায় আগমনের মধ্য দিয়ে ক্লাব ফুটবলে অাবারো নিজের আবির্ভাবের জানান দিলেন ব্রাজিলের হয়ে ৪১টি ম্যাচ খেলা এ প্রতিশ্রুতিশীল মিডফিল্ডার।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ১৪ অাগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।