ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ড যাচ্ছেন লিটন-বিজয়রা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
ইংল্যান্ড যাচ্ছেন লিটন-বিজয়রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্ট্রেলিয়া সফর শেষে গত মাসে দেশে ফিরেছে লাল-সবুজের হাই পারফরম্যান্স দল। সফরটি ছিল দারুণ সফল। কেননা দেশটির নর্দার্ন টেরিটরির আমন্ত্রিত একাদশের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের ওয়ানডে ও একটি তিন দিনের ম্যাচের সবক’টিতেই লিটন দাসের নেতৃত্বাধীন লাল-সবুজের দল স্বাগতিকদের হারের লজ্জা দিয়ে তবেই দেশে ফিরেছে।

এবার এক মাসের সফরে ইংল্যান্ডে যাচ্ছে সেই এইচপি দল। এক মাসের এই সফরে কাউন্টি দল উষ্টারশায়ার, এসেক্সে ও ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় শ্রেনীর দলের বিপক্ষে ছয়টি ওয়ানডে ও দুটি তিনদিনের ম্যাচে অংশ নেবে লিটন-বিজয়রা।

দলটি দেশ ছাড়বে আগামী ৬ সেপ্টেম্বর।

এইচপি দলের ইংল্যান্ড সফরের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেমস ডেভেলপমেন্টের অপারেশনস ম্যানেজার এ. ই. এম. কায়সার। বিষয়ের বিস্তারিত জানাতে গিয়ে তিনি বলেন, ‘মূলত অনুশীলনের জন্যই ওদের এই ইংল্যান্ড সফর। বিরুদ্ধ কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়া, স্কিলের পরীক্ষা ও অভিজ্ঞতা অর্জনে সফরটি কাজে দেবে। ’

ইংল্যান্ড সফরের আগে আগামী ১৬, ১৭ ও ১৯ আগস্ট বিকেএসপিতে অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে এইচপি দল। ঈদ উল আযহার ছুটি কাটিয়ে ইংল্যান্ড যাত্রা করবে এইচপি দল।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ১৪ আগস্ট ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।