ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাদ পড়লেন যুবরাজ, বিশ্রামে অশ্বিন-জাদেজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
বাদ পড়লেন যুবরাজ, বিশ্রামে অশ্বিন-জাদেজা বাদ পড়লেন যুবরাজ, বিশ্রামে অশ্বিন-জাদেজা-ছবি:সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। দল থেকে বাদ পড়েছেন যুবরাজ সিং, দিনেশ কার্তিক ও রিশব পান্ত। দলটির গত ওয়েস্ট ইন্ডিজ সফরে তারা ছিলেন। এছাড়া বিশ্রাম দেওয়া হয়েছে দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, পেসার উমেশ যাদব ও মোহাম্মদ শামিকে।

তবে ১৫ সদস্যের এই দলে ফিরেছেন রোহিত শর্মা, লোকেশ রাহুল, মানিশ পান্ডে, আক্সার প্যাটেল, যুগেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ ও শারদুল ঠাকুর।

যুবরাজ সিংয়ের এবারের বাদ পড়াটা তার ক্যারিয়ারে বড় ধরনের প্রভাব ফেলতে পারে।

অভিজ্ঞ এ অলরাউন্ডারকে হয়তো ২০১৯ বিশ্বকাপে আর দেখা নাও যেতে পারে। চ্যাম্পিয়নস ট্রফির গ্রুপ পর্বে পাকিস্তানের বিপক্ষে হাফসেঞ্চুরি করার পর ছয়টি ইনিংসে ৫০ এর ওপর ইনিংস খেলতে পারেননি।

এদিকে লঙ্কানদের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে ফিরেই দারুণ খেলা রাহুল ওয়ানডে দলে সুযোগ করে নিলেন। এছাড়া শিখর ধাওয়ানও দুটি সেঞ্চুরি করে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন। আর ঘরোয়া লিগে ভালো খেলার সুবাদে জায়গা পেলেন ঠাকুর, আক্সার ও চাহাল।  

আগামী ২০ আগস্ট ডাম্বুলায় সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

ভারত দল: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, মানিশ পান্ডে, অজিঙ্কে রাহানে, কেদার যাদব, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), হার্দিক পান্ডে, আক্সার প্যাটেল, কুলদীপ যাদব, যুগেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, শারদুল ঠাকুর।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।