[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

ভারত-পাকিস্তান দ্বন্দ্বে টাইগারদের ভেন্যু মালয়েশিয়ায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ৩:৪৮:১৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে আইসিসির মেগা কোনো ইভেন্ট ছাড়া খেলছে না পাকিস্তান। কেউ কারো দেশে সফরেও যাচ্ছে না। এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) আপত্তিতে ভারত থেকে সরিয়ে নেওয়া হলো যুব এশিয়া কাপের আসরটি।

যুব এশিয়া কাপের ভেন্যু সরানোর সিদ্ধান্ত নিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। সংস্থাটির চেয়ারম্যানের পদ পাকিস্তানের হাতেই। তাই ভারতের মাটিতে দল না পাঠানোর যে সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান সেটিই অক্ষত থাকলো।

পিসিবির আপত্তিতে এসিসির সদস্যদেশগুলোর সর্বসম্মতিতেই এমনটি করা হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী বেঙ্গালুরুর পরিবর্তে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হবে এই আসর।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের মসনদে বসেই ভারত থেকে টুর্নামেন্ট সরাতে সফল হলেন নাজাম শেঠি৷ এশিয়া ক্রিকেট কাউন্সিলের বৈঠকে পিসিবির আপত্তি নিয়ে প্রতিবাদ করেননি বিসিসিআই-এর প্রতিনিধি তথা বোর্ডের অস্থায়ী সচিব অমিতাভ চৌধুরি৷ নিরাপত্তার কারণ দেখিয়ে ভারতে টুর্নামেন্ট খেলতে আপত্তি জানায় পিসিবি৷

মূল পর্বের ম্যাচগুলো কুয়ালালামপুরে হলেও কোয়ালিফায়িং রাউন্ড হবে কুয়েতে৷ টুর্নামেন্টে অংশ নেবে আটটি দল। ভারত, পাকিস্তান, বাংলাদেশ ও শ্রীলঙ্কা সরাসরি মূলপর্বে খেলবে৷ আর কোয়ালিফায়িং রাউন্ডে খেলবে কাতার, সৌদি আরব, ওমান ও বাহরাইন৷

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ১৩ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa