[x]
[x]

বিশ্ব একাদশের বিপক্ষে খেলবে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ৩:২৮:২৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দুর্যোগ আক্রান্ত শিশুদের জন্য একটি চ্যারিটি ম্যাচের আয়োজন করছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। কলম্বোয় ৮ সেপ্টেম্বরের টি-টোয়েন্টি ম্যাচটিতে বিশ্ব একাদশের বিপক্ষে মাঠে নামবে লঙ্কানরা।

গত মে মাসে বন্যা ও ভূমিধসে বিধ্বস্ত হয় শ্রীলঙ্কার দক্ষিণ ও পশ্চিমাঞ্চল এবং উত্তরাঞ্চলে চলছে খরা। এ পরিস্থিতিতে ক্রিকেটীয় সাহায্যার্থে চ্যারিটি ম্যাচে ব্যবহারের সিদ্ধান্ত নেয় লঙ্কান বোর্ড।

এসএলসি সিইও অ্যাশলে ডি সিলভা বলেন, প্রদর্শনী ম্যাচে সাবেক ও বর্তমান ক্রিকেটারদের সমন্বয়ে অংশ নেবে বিশ্ব একাদশ ও শ্রীলঙ্কা একদশ। এই ইভেন্ট থেকে ‍পাওয়া তহবিলের পুরোটা প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের কল্যাণে ব্যয় করা হবে। শিশুদের সুবিধা ছাড়াও এই ফান্ড যাবে বন্যার শিকার অনেক অঞ্চলে।

প্রদর্শনী ম্যাচটির অনুমোদন দিয়েছে আইসিসি এবং ‘সনি নেটওয়ার্ক’ দ্বারা বিশ্বব্যাপী তা প্রচারিত হবে। অবশ্য এখন পর্যন্ত কোনো খেলোয়াড়ের নাম নিশ্চিত করেনি এসএলসি। আনুমানিক কী পরিমাণ অর্থ প্রত্যাশা করা হচ্ছে সেই ঘোষণাও দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ১৩ অাগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa