ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৪, ১৭ অক্টোবর ২০১৭

bangla news

সাকিবের বদলি ফিলিপস, মিরাজও ফিরছেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ২:৪৭:৩১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি নিতে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসর শেষ করা হবে না দুই টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মেহেদি হাসান মিরাজের। সাকিবের দল ইতোমধ্যেই বিশ্বসেরা এই অলরাউন্ডারের বদলি খুঁজে নিয়েছে।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জ্যামাইকা সাকিবের পরিবর্তে দলে নিয়েছে নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপসকে। টাইগারদের দুই অলরাউন্ডার আগামী ১৫ আগস্ট দেশে ফিরে আসবেন। শুরু থেকেই চলমান টুর্নামেন্টে সাকিব একাদশে থেকে মাঠে নামলেও এখনও চারটি ম্যাচের কোনোটিতেই নামা হয়নি মিরাজের।

এদিকে, রোববার (১৩ আগস্ট) থেকে মিরপুরে আবারো শুরু হচ্ছে টাইগারদের অনুশীলন পর্ব। আগামী ১৭ আর ১৮ আগস্ট দু’দিনের ওয়ার্মআপ ম্যাচ খেলবে টাইগাররা। ১৯ আগস্ট প্রথম টেস্টের দল ঘোষণা করবে বিসিবি। সাকিব-মিরাজ ১৫ আগস্টের মধ্যে দেশে ফিরলে ১৬ আগস্ট বিশ্রাম পাবেন। মনে করা হচ্ছে, দুই দিনের প্রস্তুতি ম্যাচে অংশ নেবেন দুই তারকা।গ্লেন ফিলিপসজ্যামাইকার সাথে আগেই কথা হয়েছিল সাকিব সিপিএলে ১৫ আগস্ট পর্যন্ত খেলার অনুমতি পেয়েছেন। তাই, চলতি আসরের সব ম্যাচ খেলতে পারবেন না বাংলাদেশের সেরা অলরাউন্ডার। তাই সাকিবের বিকল্প খেলোয়াড় হিসেবে ফিলিপসকে নিয়েছে কুমার সাঙ্গাকারার দলটি। নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান ফিলিপস গত ৮ আগস্ট জ্যামাইকার দলে যোগ দিলেও মাঠে নামা হয়নি। এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র একটি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে ফিলিপের।

জ্যামাইকার হয়ে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ৬১ রান সংগ্রহ করেছেন সাকিব। বল হাতে মাত্র দুই উইকেট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ১৩ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa