[x]
[x]
ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

পেটে চারটি সেলাই নিয়ে ফিরেছেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ১:৪১:৫৭ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ব্যাপারটা এতোদিন আড়ালেই ছিল। টাইগারদের ওপেনার তামিম ইকবালের পেটে চারটি সেলাই পড়েছে। সেটি গত বৃহস্পতিবার তিনদিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের ঘটনা। তবে, কোনো শঙ্কা নেই টাইগারদের ড্যাশিং এই ওপেনারকে নিয়ে।

চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রস্তুতি ম্যাচে তামিম রানআউট হয়ে ড্রেসিং রুমে ফিরেছেন ২৯ রান করে। ড্রেসিং রুমে ফেরার সময় হতাশা থেকেই তামিম নিজের ব্যাট দিয়ে কাঁচের দরজায় আঘাত করেন। দরজার কাঁচ ভেঙে গেলে তার ওপর পড়ে যান তামিম। পায়ে প্যাড, হাতে গ্লাভস আর মাথায় হেলমেট থাকায় বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। তবে, পেটে ভাঙা কাঁচের টুকরো ঢুকে যাওয়ায় রক্তক্ষরণ হলে চারটি সেলাই দিতে হয়। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে এক সপ্তাহের অনুশীলন ক্যাম্প করে বাংলাদেশ দল। সেখান থেকে টাইগাররা ঢাকায় ফিরেছে। শুক্রবার (০৪ আগস্ট) চট্টগ্রামে ক্যাম্প করতে টাইগাররা সেখানে উড়াল দেয়। বন্দর নগরীতে টাইগারদের অনুশীলন পর্বটা পুরোপুরি সম্পন্ন করতে পারলেও প্রস্তুতি ম্যাচে বাগড়া দেয় বৃষ্টি। ব্যাটিং-বোলিং অনুশীলনের পর একদিন বিশ্রাম নিয়ে দুই দলে বিভক্ত হয়ে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে টাইগাররা। তবে, বৃষ্টির কারণে তৃতীয় দিনে একটি বলও মাঠে গড়ায়নি। তার আগের দুদিনেও বৃষ্টির কারণে পুরোপুরি খেলা হয়নি।

প্রস্তুতি ম্যাচের শেষ দিন টাইগাররা নিজেদের মধ্যে ভাগাভাগি হয়ে ফুটবল ম্যাচ খেলেছে। সেখানে ছিলেন না তামিম। ঢাকায় ফিরলেও অনুশীলনে আপাতত যোগ দেবেন না। দুই-একদিনের মধ্যে সেলাই কাটা হলে কিছুটা বিশ্রাম নিয়ে তারপর ফিরবেন অনুশীলনে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ১৩ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa